1. newsiqbalcox@gmail.com : Somoy Bangla : Somoy Bangla
সোমবার, ০৬ মে ২০২৪, ০১:১১ পূর্বাহ্ন

জাতীয় যুব জোট কক্সবাজার সদর উপজেলার কর্মীসভা অনুষ্ঠিত

ডেস্ক নিউজ
  • আপডেট টাইম : রবিবার, ৩০ জুলাই, ২০২৩
  • ৬৭ ভিউ সময়

প্রেস বিজ্ঞপ্তি :

জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) এর সহযোগী সংগঠন জাতীয় যুব জোট কক্সবাজার সদর উপজেলার কর্মসভা অনুষ্ঠিত।
২৯ জুলাই শনিবার বিকাল ৫টায় কাজী আরেফ আহমেদ মিলনায়তনে জাতীয় যুব জোট কক্সবাজার সদর উপজেলা কমিটি সভাপতি মো: আমান উল্লাহ আমানের সভাপতিত্বে ও চকরিয়া উপজেলা জাতীয় যুব জোট এর সভাপতি লিটন দাশের সঞ্চালনায় অনুষ্ঠিত কর্মিসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় যুব জোট কেন্দ্রীয় কমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক ও কক্সবাজার জেলা সভাপতি অজিত কুমার দাশ হিমু ও বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন জাতীয় যুব জোট কক্সবাজার জেলা এডহক কমিটির সদস্য নুরুল আলম সিকদার, জাকের হোসাইন, একরামুল হক কন্ট্রাক্টার, নুরুল হক। এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সাংবাদিক ছিদ্দিক আহমদ আতিক, আতাউর রহমান লিটন, জাতীয় যুব কক্সবাজার পৌর শাখার সভাপতি মো: ওসমান গণি, সাধারণ সম্পাদক মোঃ বাবুল প্রমুখ।
সভায় প্রধান অতিথি বলেন- সংবিধান নির্দেশিত সমাজতন্ত্রের পথে দেশকে এগিয়ে নিতে সুশিক্ষিত ও দক্ষ যুবশক্তি গড়ে তুলতে হবে। যেটা একমাত্র জাতীয় যুব জোটের মাধ্যমেই সম্ভব। তিনি আরো বলেন- সামনে জাতীয় নির্বাচন। এ নির্বাচনে ১৪ দলীয় প্রার্থী হিসাবে কক্সবাজার সদর-রামু-ঈদগাঁও আসন থেকে জাসদের প্রার্থী নির্বাচন করবেন। ওই প্রার্থীর পক্ষে যুব জোটের সকল নেতা কর্মিদের আন্তরিক ভাবে কাজ করার আহবান জানান।
কর্মিসভা শেষে মো: আমান উল্লাহ আমান কে সভাপতি ও সাংবাদিক ছিদ্দিক আহমদ আতিক কে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কক্সবাজার সদর উপজেলা কমিটি গঠন করা হয়।

শেয়ার করুন

আরো বিভন্ন নিউজ দেখুন
© All rights reserved © 2021 somoybanglatv.com
Theme Customization By Monsur Alam