1. newsiqbalcox@gmail.com : Somoy Bangla : Somoy Bangla
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:০৮ অপরাহ্ন

আইপি টিভি ওনার্স অ্যাসোসিয়েশনের ইফতার, আলোচনা সভা ও আহবায়ক কমিটি গঠিত

ডেস্ক নিউজ
  • আপডেট টাইম : বুধবার, ৫ এপ্রিল, ২০২৩
  • ৭৪৩ ভিউ সময়

 

আলাউদ্দিন আলো:

 

আইপি টিভি ওনার্স অ্যাসোসিয়েশনের নতুন আহবায়ক কমিটি গঠন, ইফতার ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে ।

আজ ৫ এপ্রিল বুধবার ইস্কাটনস্থ জলপাই চাইনিজ রেস্টুরেন্টে বিকাল ৪ ঘটিকায় অ্যাসোসিয়েশনের সভাপতি মুহাম্মদ আতা উল্লাহ খান এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত সদস্যদের সাথে পরামর্শের ভিত্তিতে সর্বসম্মতিক্রমে নতুন আহবায়ক কমিটি ঘোষণা করেন।

উক্ত কমিটিতে আহ্বায়ক হিসেবে ৭১ বাংলা টেলিভিশন এর চেয়ারম্যান এ এইচ এম তারেক চৌধুরী ও সদস্য সচিব হিসেবে বঙ্গ টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক রাসেল মিয়া হৃদয়কে নির্বাচিত করা হয়।
সংগঠনের যুগ্ম আহবায়ক হিসেবে এটিএম নিউজ টেলিভিশন এর চেয়ারম্যান লায়ন আলহাজ্ব আমিরুল গণি খোকন, ঢাকা টিভির এমডি শেখ মনিরুজ্জামান জুয়েল আনান্দ, কিউ টিভির এমডি সাইফুদ্দিন মোহাম্মদ ফারুকী নির্বাচিত হন।

উক্ত অনুষ্ঠানে এসোসিয়েশনের নেতৃবৃন্দ বলেন, বর্তমান সরকার ঘোষিত ডিজিটাল ও স্মার্ট বাংলাদেশে আইপি টিভির বিকল্প নেই। দেশের তৃণমূলের উন্নয়নের চিত্র তুলে ধরে ইতিমধ্যে আইপি টিভি প্রশংসনীয় হয়েছে। বর্তমানে আইপি টিভি একটি ক্রান্তিকাল সময় পার করছে। আশা করছি আহবায়ক কমিটির নেতৃবৃন্দ এই অবস্থার উত্তরণের জন্য সরকারের সাথে সমন্বয় করে আইপি টিভির যুগ উপযোগী নীতিমালা প্রণয়ন, সংবাদ সম্প্রচারে নিষেধাজ্ঞা প্রত্যাহার ও তথ্য মন্ত্রণালয়ে আবেদিত আইপি টিভির নিবন্ধন প্রক্রিয়া দ্রুত নিষ্পত্তি করণে কাজ করবে। বর্তমান সরকার আইপি টিভির যুগ উপযোগী নীতিমালা প্রণয়নের মাধ্যমে নিবন্ধন প্রক্রিয়া সম্পন্ন করলে সরকারের তৃণমূলের উন্নয়নের চিত্র দেশে ও আন্তর্জাতিক অঙ্গনে প্রচার – প্রসারে আইপি টিভি আরো বৈপ্লবিক ভূমিকা পালন করবে।


অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কিউ টিভি বাংলার ব্যবস্থাপনা পরিচালক এস এম ফারুকী, বাংলা ২১ টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক ও সংগঠন এর সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার ইমরুল কায়েস নিপুন, নতুন সময় টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক জহিরুল ইসলাম মিন্টু, ঢাকা টিভির, ব্যবস্থাপনা পরিচালক জুয়েল আনন্দ নিউজ টেন টেলিভিশন এমডি ইঞ্জিনিয়ার আলমগীর হোসেন, জোনাকি টেলিভিশনের এমডি মোহাম্মদ মোস্তফা খান, পল্লী টিভির এমডি কামরুজ্জামান,এস এম ই টি ভির চাষী মামুন, ইএনবি নিউজ এর হুমায়ুন কবির, বিভিসি টেলিভিশনের এমডি হাবিবুর রহমান ভূঁইয়া, শতাব্দী টিভির তানভির হাসান বন্ধন টিভির মোহাম্মদ আনিসুর রহমান প্রমুখ।
আইপি টিভির সকল সদস্য আহবায়ক কমিটির সদস্য হিসেবে থাকবেন। আহবায়ক কমিটি দ্রুত সময়ের মধ্যে কাউন্সিল সম্পন্ন করে নতুন কার্যকরী কমিটি গঠন করবেন।

ইফতার এর পূর্বে দেশ ও জাতির কল্যাণে এবং ইঞ্জিনিয়ার ইমরুল কায়েস নিপন ভাইয়ের মায়ের মাগফেরাত কামনা ও লায়ন আলহাজ্ব আমিরুল গণি খোকন এর শ্বাশুড়ির প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব ইমরুল কায়েসের আম্মাজানের আশু রোগ মুক্তি কামনায় বিশেষ দোয়া ও মুনাজাত করা হয়।

শেয়ার করুন

আরো বিভন্ন নিউজ দেখুন
© All rights reserved © 2021 somoybanglatv.com
Theme Customization By Monsur Alam