1. newsiqbalcox@gmail.com : Somoy Bangla : Somoy Bangla
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৭:১৮ অপরাহ্ন

কুতুবদিয়ায় ৫ সন্তানের জননীর সাথে আওয়ামী লীগ নেতার পরকীয়া

ডেস্ক নিউজ
  • আপডেট টাইম : রবিবার, ৬ নভেম্বর, ২০২২
  • ৪১৮ ভিউ সময়

 

কুতুবদিয়া প্রতিনিধি:

কক্সবাজারের কুতুবদিয়ায় সাবেক এক ইউপি মেম্বার এবং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ৫ সন্তানের এক গৃহবধূর সাথে পরকীয়া প্রেমে লিপ্ত হওয়া খবর পাওয়া গেছে। রবিবার (৬ নভেম্বর) গৃহবধূর স্বামী কুতুবদিয়া আদালতে (সি,আর- ৪১২/২২ইং) মামলা দায়ের করলে ঘটনাটি এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি করে।

চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে উপজেলার উত্তর ধূরুং ইউনিয়নের জহির আলী সিকদার পাড়ায়। নুরুন্নবী ওই ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের সাবেক মেম্বার এবং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করছেন।

মামলা সূত্রে জানা যায়, ৫ সন্তানের ওই গৃহবধূ পরকীয়ায় মজে নুরুন্নবী নামের সাবেক ইউপি সদস্যের হাত ধরে ঘর ছেড়েছেন। গৃহবধূ ওই এলাকার নেজাম উদ্দিনের স্ত্রী।

বিজ্ঞ আদালত মামলাটি আমলে নিয়ে স্থানীয় উত্তর ধুরুং ইউপির চেয়ারম্যানকে তদন্ত পূর্বক প্রতিবেদন দেওয়ার নির্দেশ দিয়েছেন।

গৃহবধূর স্বামী নেজাম উদ্দিন বলেন, আমার স্ত্রী শেফা আকতার। তার সাথে আমার পারিবারিকভাবে বিয়ে হয়। দীর্ঘ বিবাহিত জীবনে আমাদের ৩ ছেলে ও ২ মেয়ে। একই এলাকার বাসিন্দা হওয়ায় সাবেক ইউপি সদস্য নুরুন্নবী আমার ঘরে প্রায় সময় আসা যাওয়া করত। গত ২৯ অক্টোবর সকাল ১০ টার দিকে আমার অজান্তে কবিরাজের কাছে যাওয়ার কথা বলে নগদ ৫০ হাজার টাকা এবং ২ ভরি স্বর্ণালঙ্কার নিয়ে পালিয়ে যায়।

নেজাম উদ্দিনের দাবী নুরুন্নবীর উদ্দেশ্যে ঘর ছেড়েছেন তার স্ত্রী শেফা আকতার। এমনকি তিনি নিশ্চিত হয়েছেন তার স্ত্রী এখন নুরুন্নবীর সাথে রয়েছে।

এলাকাবাসী ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

শেয়ার করুন

আরো বিভন্ন নিউজ দেখুন
© All rights reserved © 2021 somoybanglatv.com
Theme Customization By Monsur Alam