1. newsiqbalcox@gmail.com : Somoy Bangla : Somoy Bangla
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৮:০৪ অপরাহ্ন

সোনাদিয়া সমুদ্রে নিখোঁজ সাকিব’র মরদেহ উদ্ধার

ডেস্ক নিউজ
  • আপডেট টাইম : বুধবার, ৬ অক্টোবর, ২০২১
  • ৫৩৮ ভিউ সময়
হ্যাপী করিম-মহেশখালী প্রতিনিধিঃ
কক্সবাজারের মহেশখালী সোনাদিয়ায় পিকনিকে গিয়ে সাগরে পর্যটকবাহী নৌকা ডুবির ঘটনায় নিখোঁজ সাকিবের মরদেহ উদ্ধার।
বুধবার সকাল ৭ টায় সোনাদিয়া দ্বীপের পশ্চিম পাশে গভীর সমুদ্র এলাকা থেকে ভাসমান অবস্থায় চকরিয়া খুটাখালী বাককুমপাড়ার মো: জাফরের পুত্র সাকিব হাসান (১৯) মরদেহ উদ্ধার করেন এলাকার লোকজন।
উল্লেখ্য- কক্সবাজারের চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের বাঘকুম গ্রামের ১৫ বন্ধু মিলে ৪ অক্টোবর সকাল ৯টায় একটি ছোট ইঞ্জিন চালিত নৌকা নিয়ে মহেশখালী সোনাদিয়া দ্বীপে বেড়াতে যায়। সেখানে দুপুরের খাবার শেষে তারা নৌকা নিয়ে দ্বীপের পশ্চিমে বঙ্গোপসাগরে এলএনজি গ্যাস টার্মিনালের জিরো পয়েন্টে অবস্থানরত জাহাজ দেখতে যায়। জাহাজ দেখে ফেরার পথে রাত ৮টায় বঙ্গোপসাগরের অদূরে তীরবর্তী ব্ল্যাকেরদিয়া নামক স্থানে তাদের বহনকারী নৌকাটি চোরাবালির বুড়োচরে আটকা পড়ে নৌকার তলদেশ ফেটে যায়। তখন তারা ১৫ বন্ধু মিলে নৌকাটিকে বালি থেকে ছাড়ানোর চেষ্টাকালে ভাটার টানে নৌকাটি সাগরে তলিয়ে গেলে, কোমর পানি ডিঙিয়ে কূলে উঠতে গিয়ে একটি ডুবন্ত খালে থেকে রাতেই ১৪ জনকে জীবিত উদ্ধার করতে নৌ পুলিশ ও মহেশখালী উপজেলার প্রশাসন এবং স্থানীয়দের সম্ভব হলেও সাকিব কে খোঁজ মিলেনি।
পরদিন সকাল সোনাদিয়া দ্বীপের পশ্চিম পাশে গভীর সমুদ্র এলাকা থেকে ভাসমান অবস্থায় তার লাশ উদ্ধার করেন সোনাদিয়া স্থানীয় ছৈয়দ হোছাইনের নেতৃত্বে এলাকার লোকজন।

শেয়ার করুন

আরো বিভন্ন নিউজ দেখুন
© All rights reserved © 2021 somoybanglatv.com
Theme Customization By Monsur Alam