1. newsiqbalcox@gmail.com : Somoy Bangla : Somoy Bangla
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:৫৪ পূর্বাহ্ন

কক্সবাজার প্রেসক্লাবের নতুন কমিটিকে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের অভিনন্দন

ডেস্ক নিউজ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৫ আগস্ট, ২০২৪
  • ৩৪ ভিউ সময়

সংবাদ বিজ্ঞপ্তি:

কক্সবাজার প্রেসক্লাবের নবগঠিত কমিটির সভাপতি মাহবুবর রহমান ও সাধারণ সম্পাদক মমতাজ উদ্দিন বাহারীসহ সকল নেতৃবৃন্দকে অভিনন্দন জানিয়েছেন বৈষম্যবিরোধী আন্দোলন কক্সবাজারের সদস্যরা।

রবিবার (১১ আগস্ট) গণমাধ্যমে পাঠানো অভিনন্দন বার্তায় তারা বলেন, ছাত্রজনতার স্বৈরাচার বিরোধী আন্দোলনে বর্তমান প্রেসক্লাবের নেতৃবৃন্দের ভূমিকা প্রশংসনীয়। আমাদের আন্দোলনের শুরু থেকে তারা নিজস্ব মিডিয়াতে আন্তরিকতার সঙ্গে সংবাদ প্রচার করেছেন। যা ছাত্রজনতার নতুন বাংলাদেশ বিনির্মাণের আন্দোলনকে বেগবান করেছে।

ছাত্ররা বলেছেন, নিরপেক্ষ, নির্মোহ ও বস্তুনিষ্ট সংবাদ পরিবেশনের মাধ্যমে যে সকল সাংবাদিকবৃন্দ আমাদের আন্দোলনের সারথী হয়েছিলেন তাদের ভূমিকা চিরস্মরণীয় হয়ে থাকবে। আমরা কৃতজ্ঞ।

দ্বিতীয়বারের মতো স্বাধীন বাংলাদেশ বিনির্মাণে প্রিয় সাংবাদিক ভাইয়েরা অতীতে যেমন ভূমিকা রেখেছেন ভবিষ্যতেও আমাদের পাশে থাকবেন, এমন প্রত্যাশা করতেছি।

সেই সঙ্গে যারা সাংবাদিকতার নামে অপসংবাদিকতা করেছেন; ছাত্রজনতার গণআন্দোলনের বিরুদ্ধে অবস্থান নিয়ে মহান পেশাকে কলঙ্কিত করেছেন, তাদেরকে বয়কট করছি।

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের পক্ষে কক্সবাজার প্রেস ক্লাবের নতুন কমিটিকে অভিনন্দন জানিয়ে বিবৃতিদাতারা হলেন,রবিউল,সাগর,সাকিফ,স্নেহা,রিয়া,রেজা,জুনাইদ,সাহেদ,নবিল,সাঈদ,আজান,নুরুল আলম,শরীফ,আবির ও অন্যান্যরা।

শেয়ার করুন

আরো বিভন্ন নিউজ দেখুন
© All rights reserved © 2021 somoybanglatv.com
Theme Customization By Monsur Alam