1. newsiqbalcox@gmail.com : Somoy Bangla : Somoy Bangla
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:৫৫ অপরাহ্ন

কক্সবাজার উপকূলীয় সাংবাদিক ফোরামের মিলনমেলা অনুষ্ঠিত

ডেস্ক নিউজ
  • আপডেট টাইম : শুক্রবার, ১ মার্চ, ২০২৪
  • ২৩৪ ভিউ সময়

প্রেস বিজ্ঞপ্তিঃ

জমকালো আয়োজনের মধ্য দিয়ে শেষ হয়েছে কক্সবাজার উপকূলীয় সাংবাদিক ফোরামের বার্ষিক মিলনমেলা। ১ দিনের আনন্দ ভ্রমণে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপবন ও ‘টুয়াক নীলাদ্রি লেক’ পর্যটন স্পটে বসেছিল কক্সবাজার উপকূলীয় সাংবাদিক ফোরাম এর  সদস্যদের মিলনমেলা।

১ মার্চ (জুমাবার) সকালে এ আনন্দ ভ্রমণ শুরু হয়। “দু চোখে প্রকৃতি দর্শন” এ শ্লোগান নিয়ে এবার মেঘপাহাড়ের দেশ বান্দরবানের নাইক্ষ্যংছড়ি ভ্রমণ করেছে কক্সবাজার উপকূলীয় সাংবাদিক ফোরামের নেতৃবৃন্দরা।

ওই দিন সকাল ৮টায় কক্সবাজার কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গন থেকে মিনি বাসযোগে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপবন লেগে গিয়ে পৌছেন কক্সবাজার উপকূলীয় সাংবাদিক ফোরামের ব্যানারে প্রায় দুই ডজন সাংবাদিকদের দলটি। দিনব্যাপী সকালে উপবন লেকে দুপুরের পর টুয়াক নীলাদ্রি লেক’ পর্যটন স্পটে মধ্যাহ্নভোজ শেষ করে আলোচনা সভা ও ১ যুগ পূর্তি উপলক্ষে সাংগঠনিক কর্মের স্বীকৃতি সর্বোচ্চ সংবাদ সংগ্রহ ও প্রকাশে অবদানে বিভিন্ন ক্যাটাগরিতে বর্ষসেরা রিপোর্টার -২০২৩ সস্মাননা স্মারক পেলেন-১০ জন প্রতিবেদক। বিকালে লেকের স্বচ্ছ পানি, মনোমুগ্ধকর পাহাড়ের সাথে পানির মিতালি ভ্রমন করে সন্ধ্যায় ফের মিনি বাস যোগে কক্সবাজারের উদ্দেশ্যে টুয়াক নীলাদ্রি লেক’ পর্যটন স্পটে ত্যাগ করেন কক্সবাজার উপকূলীয় সাংবাদিক ফোরামের সকল সদস্যরা।

 

এছাড়া নাইক্ষ্যংছড়ি উপবনে লেকের একটি হল রুমে কক্সবাজার উপকূলীয় সাংবাদিক ফোরামের নেতৃবৃন্দদের সাথে সৌজন্যে সাক্ষাৎ করেন নাইক্ষ্যংছড়ির উপজেলা নিবার্হী অফিসার মোহাম্মদ জাকারিয়া। পরে সেখানে আনন্দ ভ্রমন উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। কক্সবাজার উপকূলীয় সাংবাদিক ফোরামের সভাপতি স ম ইকবাল বাহার চৌধুরীর সভাপতিত্বে ও কার্যকরী সভাপতি ইমাম খাইরের সঞ্চালনায় উক্ত আলোচনা সভা সম্পন্ন হয়।

 

২য় অধিবেশনে কক্সবাজার উপকূলীয় সাংবাদিক ফোরামের সভাপতি স ম ইকবাল বাহার চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হোবাইব সজীবের সঞ্চালনায় উক্ত আলোচনা সভা ও সম্মাননা ক্রেষ্ট বিতরণ সম্পন্ন হয়।

এই দিকে বর্ষসেরা প্রতিবেদকদের সম্মাননা ক্রেস্ট ও আগত সম্মানিত সাংবাদিকদের শুভেচ্ছা স্মারক প্রদান করা হয় সংগঠনের পক্ষ থেকে।

সম্মানা ক্রেষ্ট বিতরণের মাধ্যমে শেষ হয় কর্মসূচি।

এসময় ভ্রমণে অংশ গ্রহণ করেন, সংগঠনের সভাপতি স.ম ইকবাল বাহার চৌধুরী, কার্যকরি সভাপতি ইমাম খাইর, সিনিয়র সহসভাপতি, সরওয়ার আলম শাহিন, সহ-সভাপতি ওবাইদুল হক চৌধুরী,সহ-সভাপতি আব্দুল মালেক সিকদার, যুগ্ম সম্পাদক আবু বক্কর ছিদ্দিক, সহ-সাংগঠনিক সম্পাদক আবুল কাশেম, নিবার্হী সদস্য মোহাম্মদ শাহাব উদ্দিন ও শাহাদত আলী জিন্নাহ, সদস্য এরফান হোসাইন,  আবদুল্লাহ আল আজিজ,ফেরদৌস ওয়াহিদ, ইব্রাহিম মোস্তফা,ইয়াছিন আরাফাত, হাছান মাহমুদ সুজন, ইমরান নাজির, কপিল বিন আমির, প্রমূখ।

অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন,দৈনিক যায়যায় দিনের সাংবাদিক ফারুক আহমদ, পূর্বকোণের সাংবাদিক তছলিম উদ্দিন,প্রথম আলোর সাংবাদিক এস এম হানিফ, যুগান্তরের সাংবাদিক শাহ জামাল।

আমাদের কক্সবাজার ও বন্দর নিউজের সাংবাদিক আকতার মিয়া।

শেয়ার করুন

আরো বিভন্ন নিউজ দেখুন
© All rights reserved © 2021 somoybanglatv.com
Theme Customization By Monsur Alam