1. newsiqbalcox@gmail.com : Somoy Bangla : Somoy Bangla
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:৫৭ অপরাহ্ন

কক্সবাজারে চাচাতো ভাইয়ের ছুরিকাঘাতে জেঠাতো ভাই খুন 

ডেস্ক নিউজ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১১০ ভিউ সময়

নিজস্ব সংবাদদাতা :

 

কক্সবাজার উখিয়া উপজেলায় চাচাতো ভাইয়ের ছুরিকাঘাতে জেঠাতো ভাই নিহত হয়েছেন। মঙ্গলবার সকাল সাড়ে ১০ টায় উখিয়া উপজেলার জালিয়াপালং ইউনিয়নের উত্তর নিদানিয়া এলাকায় এ ঘটনা ঘটেছে বলে জানান, উখিয়া থানার ওসি মো. শামীম হোসেন।

এদিকে পরকীয়ার বা পূর্ব শত্রুতার জের ধরে এ ঘটনা ঘটতে পারে বলে এলাকাবাসী জানালেও পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে, পরকীয়ার জের ধরে এই হত্যাকান্ড ঘটে থাকতে পারে।

 

নিহত ছৈয়দ করিম (৪৫) জালিয়াপালং ইউনিয়নের উত্তর নিদানিয়া গ্রামের আবুল কাশেমের ছেলে।

 

তবে ঘটনায় জড়িত ছালামত উল্লাহ (৩৮) কে এখনো আটক করা সম্ভব হয়নি বলে জানান ওসি।

 

তারা দুইজনই আপন চাচাতো-জেতাতো ভাই।

 

স্থানীয়দের বরাতে মো. শামীম হোসেন বলেন, সকালে উখিয়ার জালিয়াপালং ইউনিয়নের উত্তর নিদানিয়া গ্রামের স্থানীয় স্টেশন থেকে ছৈয়দ করিম বাড়ী ফিরছিলেন। পথিমধ্যে তেতুলতলা নামক স্থানে পৌঁছলে আপন চাচাতো ভাই ছালামত উল্লাহ আকস্মিক তার উপর হামলে পড়ে। সে এক পর্যায়ে ছৈয়দ করিমের বুকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে খবর পেয়ে স্বজনরা তাৎক্ষনিক তাকে উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতালে নিয়ে আসে। এসময় হাসপাতালে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

 

ওসি বলেন, “ কি কারণে এ খুনের ঘটনা ঘটেছে পুলিশ তা নিশ্চিত নয়। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ছালামত উল্লাহ’র স্ত্রীর সঙ্গে ছৈয়দ করিমের পরকীয়া রয়েছে এমন সন্দেহে এ ঘটনা ঘটেছে। “

 

নিহতের ছোট ভাই মিজানুর রহমান বলেন, একটা সময় তার বাবা ও চাচার মধ্যে জমি নিয়ে বিরোধ ছিল। পরে তা সামাজিক সালিশের মাধ্যমে নিষ্পত্তি হয়ে যায়। এ নিয়ে তার বাবার প্রতিপক্ষরা মনে মনে ক্ষুদ্ধ ছিল। এই ক্ষুদ্ধতা বশত গত ২/৩ বছর আগেও তাকে ( মিজানুর ) মাথায় ছুরিরাঘাত করেছিল ছালামত উল্লাহ। পূর্ব শত্রুতার জেরে তার ভাইকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে।

 

এ বিষয়ে জানতে চাইলে উখিয়া থানার অফিসার ইনচার্জ শামীম হোসেন বলেন, ঘটনায় জড়িত ব্যক্তিকে গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে এবং নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে নেয়া হয়েছে।

শেয়ার করুন

আরো বিভন্ন নিউজ দেখুন
© All rights reserved © 2021 somoybanglatv.com
Theme Customization By Monsur Alam