1. crander@stand.com : :
  2. newsiqbalcox@gmail.com : Somoy Bangla : Somoy Bangla
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৩:০৮ অপরাহ্ন

বসুরহাট পৌরসভার ওয়ার্ড কাউন্সিলর বিরুদ্ধে  অবৈধ  ভাবে স্থাপনা নির্মাণের নির্দেশ দেওয়ায় অভিযোগে থানায় জিডি

ডেস্ক নিউজ
  • আপডেট টাইম : শুক্রবার, ১৯ জানুয়ারী, ২০২৪
  • ৩৪৩ ভিউ সময়

নোয়াখালী প্রতিনিধি :

নোয়াখালী কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভার দুই নাম্বার ওয়ার্ডের কাউন্সিলর আবুল হোসেন আরজুর পৌরসভার অনুমতির তোয়াক্কা না করে পৌরসভার বাসিন্দাদেরকে অবৈধ ভাবে স্থাপনা নির্মাণের মৌখিক অনুমতি প্রদানের অভিযোগ উঠেছে। বিষয়টি নিয়ে কোম্পানীগঞ্জ থানায় জীবনে নিরাপত্তা চেয়ে বসুরহাট পৌরসভার প্রবাসী কল্যাণ হেল্প ডেস্কের শারীরিক প্রতিবন্ধী কর্মকর্তা, জাকির হোসেন(৩৯) একটি জিডি দাখিল করেছেন।

জিডিতে আবুল হোসেন আরজু (৪৫)কে বিবাদী করে উল্লেখ করে, বসুরহাট পৌরসভার নিয়ম কানুনের তোয়াক্কা না। করে পৌরসভার অনুমতির ব্যতীত তার ইচ্ছা মত স্থানীয় পৌরসভার বাসিন্দাদেরকে নির্মাণাধীন স্থাপনা নির্মাণের মৌখিক অনুমতি প্রদানের বিষয়টি জানতে পেরে প্রমাণাদি সংরক্ষণ করে, বসুরহাট পৌরসভার মেয়র,মহোদয় কে প্রদর্শন করলে, ইহাতে মেয়র,মহোদয় তাকে ডেকে জিজ্ঞাসা করিলে। পরবর্তীতে পৌরসভার কার্যালয়ের আমার অফিসের সিনিয়র জুনিয়র স্টাফদের উপস্থিতিতে আমার উপর অন্যায় ভাবে ক্ষিপ্ত হয়ে উঠিয়া আমাকে অকথ্য ভাষায় গালমন্দ করতঃ মারমুখী আক্রমণ করে। জিডিতে আরো উল্লেখ করা হয় যে, উল্লেখ্য বিষয়ে পুনরায় মেয়র,মহোদয়কে অবগত করিলে,আমার দুই পা কাটিয়া আমাকে চিরতরে পঙ্গু করিয়া দিবে অথবা আমাকে সন্ত্রাসী লেলিয়ে দিয়ে আমাকে মারধর করে খুন যখম করে আমার লাশ গুম করে ফেলবে।

বিষয়টি সম্পর্কে জানতে চাইলে জাকির হোসেন জানান। আমি একজন প্রতিবন্ধী মানুষ অনেক সাধারন ভাবে জীবন যাপন করিতেছি, ঘটনার পরবর্তীতে আমি অনেকটাই বিব্রতকর অবস্থায় আছি আমি আমার ও আমার পরিবারের জীবনের নিরাপত্তা চাই।

বিষয়টি সম্পর্কে জানতে চাইলে বসুরহাট পৌরসভা দুই নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আবুল হোসেন আরজু জানান। আমি কাউকে এই ধরনের হুমকি দেই নাই কেউ যদি জিডি করে সে ক্ষেত্রে আমার কিছু করার নেই।

জিডির বিষয়টি নিশ্চিত করে কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি প্রবন চৌধুরী  জানান। জাকির হোসেন বাদী হয়ে থানায় একটি জিডি করছে  বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

শেয়ার করুন

আরো বিভন্ন নিউজ দেখুন
© All rights reserved © 2021 somoybanglatv.com
Theme Customization By Monsur Alam