1. newsiqbalcox@gmail.com : Somoy Bangla : Somoy Bangla
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:০৯ অপরাহ্ন

সেনবাগকে মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে চাই: মোরশেদ আলম

ডেস্ক নিউজ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৪ জানুয়ারী, ২০২৪
  • ৪৭ ভিউ সময়

 

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালী-২ (সেনবাগ-সোনাইমুড়ি আংশিক) আসনে নৌকার মনোনীত প্রার্থী মোরশেদ আলম শান্তিপূর্ণ, সন্ত্রাস, চাঁদাবাজি, মাদকমুক্ত ও উন্নয়ন সমৃদ্ধ সেনবাগ পেতে এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও নৌকায় ভোট দেওয়ার অনুরোধ জানিয়েছেন। এ সময় তিনি জনতার সমাবেশে নৌকায় ভোট চেয়ে বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রেখে সেনবাগকে মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে চাই।

বুধবার (৩ জানুয়ারি) সন্ধ্যায় নোয়াখালীর সেনবাগ সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ অনুরোধ জানান।

নির্বাচন পূর্ব শেষ নির্বাচনী সভায় সেনবাগ সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠের জনসভাস্থল কানায় কানায় পূর্ণ হয়ে যায়। নৌকাকে ঘিরে যে গণজোয়ার তৈরি হয়েছে তাতে ৭ জানুয়ারি নৌকার বিজয় এখন কেবল সময়ের অপেক্ষা বলে জানান বক্তারা।

সেনবাগ উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি বাহার উল্যা বাহারের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাম কবিরের সঞ্চালনায় অনুষ্ঠিত এ জনসভায় আরও বক্তব্য রাখেন, এফবিসিসিআইয়ের সাবেক সভাপতি জসিম উদ্দিন, কেন্দ্রীয় যুবলীগ নেতা সম্রাট নাছের খালেক, উপজেলা জাতীয় পাটির সাবেক সভাপতি হাসান মঞ্জুর, সেনবাগ উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি শওকত হোসেন কানন, সেনবাগ উপজেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি অ্যাডভোকেট মাহমুদুল হক পাটোয়ারী প্রমুখ।

এ সময় উপজেলা, পৌরসভা এবং বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদকসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

আরো বিভন্ন নিউজ দেখুন
© All rights reserved © 2021 somoybanglatv.com
Theme Customization By Monsur Alam