1. newsiqbalcox@gmail.com : Somoy Bangla : Somoy Bangla
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:০০ অপরাহ্ন

দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষায় শেখ হাসিনাকে পুণরায় ক্ষমতায় আনতে হবে- ফখরুল ইসলাম রাহাত

ডেস্ক নিউজ
  • আপডেট টাইম : সোমবার, ১ জানুয়ারী, ২০২৪
  • ৮৯ ভিউ সময়

নোয়াখালী প্রতিনিধি :

উপজেলা আওয়ামী লীগের সদস্য ও স্বাধীনতা ব্যাংক পরিষদের সদস্য ফখরুল ইসলাম রাহাত বলেছেন, দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষা করতে হলে আমাদের আগামি ৭ জানুয়ারির নির্বাচনে নৌকা প্রতীককে জয়লাভ করিয়ে জননেত্রী শেখ হাসিনাকে পুণরায় ক্ষমতায় আনতে হবে।

১ জানুয়ারী সোমবার বিকাল ৪ টার সময় নোয়াখালীর কোম্পানীগঞ্জের চর কাঁকড়া ইউনিয়নে জননেতা ওবায়দুল কাদেরের পক্ষে আয়োজিত এক উঠান বৈঠকে তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগ নেতা ফখরুল ইসলাম রাহাত বলেন, আজকে সারা দেশে জামায়াত-বিএনপি যে নৈরাজ্য সৃষ্টি করেছে, সেটিকে প্রতিরোধ করতে হলে আমাদের আবারও নৌকাকে বিজয়ী করতে হবে। বিগত ১৫ বছর জননেত্রী শেখ হাসিনা সারা বাংলাদেশে যে উন্নয়ন করেছেন সেগুলোর ধারাবাহিকতা বজায় রাখতে হলে আবারও নৌকাকে বিজয়ী করতে হবে।

আজকে জামায়াত-বিএনপি নিশ্চিত পরাজয় বুঝতে পেরে তারা নির্বাচনে আসেনি। তারা যদি নির্বাচনের দিন কোন ধরণের বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায় তাহলে তাদের প্রতিরোধ করা হবে।

আমাদের প্রিয় নেতা ওবায়দুল কাদের এবং আবদুল কাদের মির্জার নেতৃত্বে আমরা এই কোম্পানীগঞ্জের কোন ধরণের বিশৃ্খলা করতে দেব না।

আমাদের নেতা ওবায়দুল কাদের বিগত ১৫ বছর কোম্পানীগঞ্জে যে উন্নয়ন করেছেন, সেই উন্নয়ন বিগত দিনে করতে পারেনি। তাই উন্নয়নের ধারাবাহিকতার জন্য ওবায়দুল কাদেরকে আমরা পুণরায় নির্বাচিত করব ইনশাআল্লাহ।

শেয়ার করুন

আরো বিভন্ন নিউজ দেখুন
© All rights reserved © 2021 somoybanglatv.com
Theme Customization By Monsur Alam