1. newsiqbalcox@gmail.com : Somoy Bangla : Somoy Bangla
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:৪৭ অপরাহ্ন

মহেশখালীতে প্রতিপক্ষের দায়ের কুপে যুবক খুন, আহত-৩

ডেস্ক নিউজ
  • আপডেট টাইম : শুক্রবার, ২০ অক্টোবর, ২০২৩
  • ১৭৬ ভিউ সময়

 পরিস্থিতি থমথমে,দোকানপাট বন্ধ,দু’পক্ষের সংর্ঘষ চলছে

নিজস্ব প্রতিবেদক :

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মহেশখালী উপজেলার কুতুবজোম ইউনিয়ের কালামিয়া বাজার এলাকায় দুপক্ষের সংঘর্ষে ও দায়ের কুপে সোহেল (৩০) নামে এক যুবক নিহত হয়েছেন।
এ ঘটনায় আহত হয়েছেন উভয়পক্ষের কমপক্ষের ৩জন। গতকাল শুক্রবার রাত সাড়ে ৮টার সময় এ ঘটনা ঘটে। নিহত সোহেল লাল মোহাস্মদ সিকদার পাড়া গ্রামের আলী রেজার ছেলে।
কুতুবজোম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ কামাল এই ঘটনায় একজন নিহত হয়েছে বলে সত্যাতা নিশ্চিত করেছেন।

ঘটনার খবর পেয়ে তাক্ষনিক মহেশখালী থানার ওসি সুকান্ত চক্রবর্তীর নেতৃত্বে পুলিশের আলাদা একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে হত্যাকারীদের গ্রেফতার করতে অভিযান চালাচ্ছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, দীর্ঘদিনের লবণ মাঠ অথবা চিংড়ি প্রকল্পের গুদির বির্তক বিষয়কে কেন্দ্র করে দুই পক্ষের লোকজনের মধ্যে কথাকাটাকাটি হয় পরে এই নিয়ে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। সংঘর্ষ চলাকালে উভয়পক্ষের লোকজন টেঁটা-কিরিচ নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়

এসময় স্থানিয় এরশাদ গ্রুপের হামলায় মকছুদ গ্রুফের সোহেল নামে এক যুবক প্রাণ হারায়। কিরিচের আঘাতে উভয় পক্ষের অন্তত ৩ জন আহত হন। ঘটনাচলাকালে স্থানিয় লোকজন দিকবেদিক চলে গিয়ে নিরাপদ স্থানে আশ্রয় নেয়। এবং দোকান পাঠ বন্ধ করে ব্যবসায়ীরা চটকে পড়ে। বর্তমানে ওই এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

আহতরা হলেন, কুতুবজোম দৈলা পাড়ার বাসিন্দা মকছুদ মিয়া,আলী মিয়া ও মোহাম্মদ জালাল মিয়া।
তাদের মাথা এবং শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে বলে জানান তিনি।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে মহেশখালী থানার ওসি সুকান্ত চক্রবর্তী জানান, এ ঘটনায় পুলিশ ঘটনাস্থলে গিয়ে অভিযান চালাচ্ছে। পরবর্তী সংঘর্ষের আশঙ্কায় বর্তমানে এলাকায় বিপুলসংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে।
এ ঘটনার সঙ্গে জড়িতদের দ্রুত আইনের আওতায় আনা হবে। ###

শেয়ার করুন

আরো বিভন্ন নিউজ দেখুন
© All rights reserved © 2021 somoybanglatv.com
Theme Customization By Monsur Alam