1. newsiqbalcox@gmail.com : Somoy Bangla : Somoy Bangla
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:১২ অপরাহ্ন

দাউদকান্দি “মদিনাতুল উলুম ইসলামিয়া ফাজিল (ডিগ্রী) মাদ্রাসার ছাত্র কিশোর গ্যাংয়ের সদস্য!

ডেস্ক নিউজ
  • আপডেট টাইম : সোমবার, ৯ অক্টোবর, ২০২৩
  • ৭৮ ভিউ সময়

 

সালমা আক্তার (দাউদ কান্দি) কুমিল্লা:

ঢাকা-চট্টগ্রাম হাইওয়ের পাশে দাউদকান্দি বিশ্বরোড মডেল মজিদে এ নামাজের সময় চট্টগ্রাম মুখী এবং ঢাকা মুখী অনেক? গাড়ি দাঁড়ায়, তখন ছিনতাইকারীরা প্রায় সময় অনেকের থেকে বিভিন্ন মুল্যবান জিনিসপত্র ছিনতাই করে নিয়ে যায়!

মদিনাতুল উলুম ইসলামিয়া ফাজিল (ডিগ্রী) মাদ্রাসায় পরীক্ষা দিতে আসলে, পরীক্ষার্থীর সাথে গার্ডিয়ান রা’ নিরাপত্তাহীনতায় ভুগছেন! ছিনতাইকারীর তৎপরতা দিন দিন বেড়েই চলেছে।

ছিনতাইকারী দের সাথে সম্পর্ক রয়েছে অটো রিক্সার?
১৩ বছর থেকে শুরু করে ১৭ বছর বয়স হবে ছিনতাই কারী বাহিনীতে যারা আছে, বেশ কিছু দিন ধরে দেখা যাচ্ছে বিভিন্ন স্থানে এবং মহা সড়কে খিলাল ফ্যাক্টরি থেকে শুরু করে বিশ্বরোড এলাকায়, অটো রিক্সা দিয়ে ছিনতাইকারী বাহিনীর তান্ডব চালিয়ে যাচ্ছে?

এখনই থেকে এদের লাগাম না টানলে সামনে এদের সংখ্যা বিপুল পরিমাণ বেড়ে যাবে বলে মনে করেন সচেতন মহল। সাধারণ মানুষ দ্রুত ব্যবস্থা নিতে প্রশাসনের সুদৃষ্টি কামনা করছেন। তারা বলেন, এদের কাছে অটো রিক্সা গুলো কোথা থেকে আসে? প্রত্যেকটি গ্রুপের কাছে রয়েছে অটোরিকশা, সাধারণ জনগণের জান মাল নিরাপত্তার স্বার্থে ব্যবহার কৃত অটো রিক্সা গুলো কোথা থেকে আসে এগুলো তদন্ত করে দেখা খুবই জরুরী।

দাউদকান্দি উপজেলা তাঁতী লীগের সভাপতি- মোঃ রুবেল হোসেন বলেন, যে বিশ্বরোড মুক্তিযোদ্ধা মার্কেটের উপরে রয়েছে আমার বাস কাউন্টার সকাল ০৬:০০ টা থেকে রাত্র ০৩: ০০ টা পর্যন্ত আমাদের যাত্রী থাকে, যাত্রীদের নিরাপত্তার স্বার্থে প্রশাসনের সুদৃষ্টি কামনা করছি।

শেয়ার করুন

আরো বিভন্ন নিউজ দেখুন
© All rights reserved © 2021 somoybanglatv.com
Theme Customization By Monsur Alam