1. crander@stand.com : :
  2. newsiqbalcox@gmail.com : Somoy Bangla : Somoy Bangla
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০২:৫২ অপরাহ্ন

খুরুস্কুলে ইয়াছিন চৌকিদারকে মেরে হাত ভেঙ্গে দিল এহেছান মেম্বার

ডেস্ক নিউজ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০২৩
  • ৩৪৯ ভিউ সময়

নিজস্ব সংবাদদাতা:

কক্সবাজার খুরুস্কুল ইউনিয়নের চৌকিদার ইয়াছিনকে মেরে হাত ভেঙ্গে দিয়েছে একই ইউনিয়নের মেম্বার এহেছান। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ২৩ আগস্ট বৃহঃবার দুপুর একটার সময় খুরুস্কুল ইউনিয়ন পরিষদের ২ নং ওয়ার্ডের মেম্বার এহেছান একটি ওয়ারিশ সনদ নিয়ে এসে চৌকিদার ইয়াছিনকে পরিষদের নিয়ম মোতাবেক চৌকিদারদের স্বাক্ষরের জায়গায় স্বাক্ষর করতে বলেন। কিন্তু তদন্ত না করে ওয়ারিশ সনদে স্বাক্ষর করতে অস্বীকার করায় মেম্বারের সাথে বাক বিতন্ডা হয়। একপর্যায়ে মেম্বার এহেছান লোহার রড দিয়ে এলোপাতাড়ি মারতে থাকে। এতে ইয়াছিনের বাম হাত ভেঙ্গে গেলে সে মাটিতে লুটিয়ে পড়লে পাশে থাকা লোকজনের প্রতিরোধের মুখে মেম্বার হাঁকা বকা দিতে দিতে চলে যায়। এর পর লোকজন চোকিদার এহছানকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে আসে এবং বর্তমানে সার্জারী বিভাগে চিকিৎসাধীন আছে। এ নিয়ে মামলার প্রস্তুতি নিচ্ছে বলে জানান।
এ ২ নং ওয়ার্ডের মেম্বার এহেছান উল্লাহর কাছে ফোনে জানতে চাইলে তিনি বলেন, চৌকিদার ইয়াছিনকে ওয়ারিশ সনদে স্বাক্ষর করতে লোকজন থেকে টাকা নিচ্ছে কেন জানতে চাইলে সে আমাকে মারতে ঔদ্ধত হয় তাই তাকে মেরেছি।
এ বিষয়ে জানতে খুরুস্কুল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহজাহান ছিদ্দিকী বলেন, বিষয়টি আমি শুনেছি এবং উভয় পক্ষ নিয়ে বসে ঠিক করে দেব। আমি তাকে চিকিৎসা করাচ্ছি।

শেয়ার করুন

আরো বিভন্ন নিউজ দেখুন
© All rights reserved © 2021 somoybanglatv.com
Theme Customization By Monsur Alam