1. newsiqbalcox@gmail.com : Somoy Bangla : Somoy Bangla
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:১৩ অপরাহ্ন

টেকনাফ র‌্যাব-১৫ এর অভিযানে ৩,২৩০ পিস ইয়াবা সহ তিন মাদক কারবারী আটক

ডেস্ক নিউজ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩ আগস্ট, ২০২৩
  • ৯৪ ভিউ সময়

 

নুর কামাল :

কক্সবাজারে  গত ০২ আগস্ট অনুমানিক রাত ১১.৩০ ঘটিকায় র‌্যাব-১৫ এর অভিযানে মাদক ও তিন মাদককারবারীকে আটক করেছে। গোপন সংবাদের ভিত্তিতে হ্নীলা ইউনিয়নের মৌলভীবাজারস্থ গাউছিয়া ষ্টোর নামীয় মুদি দোকানের সামনে কক্সবাজার টু টেকনাফ মহাসড়কের পশ্চিম পাশে পাঁকা রাস্তার উপর কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে এ অভিযান পরিচালনা করেন। অভিযান পরিচালনাকালে র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে কৌশলে পালানোর চেষ্টাকালে তিনজন মাদক কারবারীকে গ্রেফতার করা হয়। উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত ব্যক্তিদের দেহ তল্লাশী করে তাদের হেফাজত হতে সর্বমোট ৩,২৩০ (তিন হাজার দুইশত ত্রিশ) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত মাদক কারবারীদের বিস্তারিত পরিচয় ১। আবুল মঞ্জুর (৪৩), পিতা-আব্দুল আমীন, মাতা-নূর জাহান, ২। মোঃ রাশেদ (২২), পিতা-বাচা মিয়া, মাতা-নূর নাহার বেগম এবং ৩। ইউসুফ মিয়া (৪২), পিতা-মৃত আলী আহমদ, মাতা-মমতাজ বেগম, সর্ব সাং-পূর্ব মহেশখালীয়াপাড়া, ওয়ার্ড নং-০৮, ইউনিয়ন-হোয়াইক্যং, থানা-টেকনাফ, জেলা-কক্সবাজার বলে জানা যায়। জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা পরস্পর যোগসাজসে দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট টেকনাফ সীমান্তবর্তী এলাকা হতে সংগ্রহ করে টেকনাফ সদর’সহ কক্সবাজার জেলার বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছিল।

উদ্ধারকৃত মাদকদ্রব্য ইয়াবাসহ ধৃত মাদক কারবারীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণার্থে কক্সবাজার জেলার টেকনাফ মডেল থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।

শেয়ার করুন

আরো বিভন্ন নিউজ দেখুন
© All rights reserved © 2021 somoybanglatv.com
Theme Customization By Monsur Alam