1. crander@stand.com : :
  2. newsiqbalcox@gmail.com : Somoy Bangla : Somoy Bangla
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০২:৩২ অপরাহ্ন

রাজশাহীতে বিএনপি’র বিক্ষোভ মিছিল

ডেস্ক নিউজ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৭ জুলাই, ২০২৩
  • ১১১ ভিউ সময়

 

সোহেল রানা, রাজশাহী ব্যুরো:

২৮ জুন ঢাকায় বিএনপি মহাসমেবশ অনুষ্ঠিত হবে। এই সমাবেশে যোগ দিতে ঢাকায় যান বিএনপি জাতীয় নির্বাহী কমিটির ত্রান ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও রাজশাহী মহানগর বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট শফিকুল হক মিলনসহ হাজার হাজার নেতাকর্মী।

বুধবার দিবাগত রাতে এডভোকেট শফিকুল হক মিলনসহ নয়জন নেতৃবৃন্দকে বিনা কারনে আটক করেছে ডিবি পুলিশ। সেইসাথে তাদের বৃহস্পতিবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছে।

বিএনপি নেতা মিলনসহ সকল রাজবন্দীদের মুক্তির দাবীতে রাজশাহীতে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। রাজশাহী মহানগর বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের আয়োজনে বৃহস্পতিবার বাদ মাগরিব রাজশাহী মহিলা কলেজের সামনে থেকে নেতাকর্মীরা মিছিল বের করে সোনাদীঘির মোড় হয়ে সাহেববাজার সহ নগরীর গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিণ করে রাজশাহী ঐতিহাসিক ভূবনমোহন পার্কে এসে শেষ করেন। মিছিলে তারা মিলনসহ সকল রাজবন্দির মুক্তি ও এই সরকারের পদত্যাগ দাবীসহ অতি উৎসাহী আইন শৃংখলা বাহিনীর সদস্যদের শাস্তির দাবী জানান।

মিছিল শেষে সমাবেশে বক্তব্যে উপস্থিত নেতৃবৃন্দ বলেন,বিএনপি’র এই সমাবেশ এর কথা শুনে এবং নেতকাকর্মীদের ঢাকায় আগমন দেখে এই সরকার ভীত হয়ে নেতাকর্মীদের আটক করছে। যতই আটক, হামলা ও মামলা করা হোক বিএনপিকে আর দমিয়ে রাখা যাবেনা। যেকোন মূল্যে এই সরকারের পতন ঘটানো হবে। মিলণসহ অন্যান্য নেতাকর্মীদেও নি:শর্ত মুক্তি না দিলে রাজশাহীতে আরো কঠোর কর্মসূচী দেয়া হবে বলে হুঁশিয়ারী দেন তারা। সেইসাথে আবারও তারা সবার নি:শর্ত মুক্তি করেন।

শেয়ার করুন

আরো বিভন্ন নিউজ দেখুন
© All rights reserved © 2021 somoybanglatv.com
Theme Customization By Monsur Alam