1. crander@stand.com : :
  2. newsiqbalcox@gmail.com : Somoy Bangla : Somoy Bangla
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০২:০০ অপরাহ্ন

রাজশাহীতে ২৮ জুলাই বিক্ষোভের অনুমতি চেয়ে পুলিশকে জামায়াতের চিঠি

ডেস্ক নিউজ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৫ জুলাই, ২০২৩
  • ১৭৮ ভিউ সময়

 

সোহেল রানা, রাজশাহী ব্যুরোঃ

 

আগামী ২৮ জুলাই কেন্দ্র ঘোষিত কর্মসূচি পালনের অনুমতি চেয়ে পুলিশকে চিঠি দিয়েছে রাজশাহী মহানগর জামায়াতের নেতারা। মঙ্গলবার সকাল ১০টায় মেট্রোপলিটন পুলিশ কমিশনারের কার্যালয়ে জামায়াতের সাত সদস্যের একটি প্রতিনিধি দল এই চিঠি দেন। এতে নেতৃত্ব দেন মহানগর জামায়াতের নায়েবে আমীর অ্যাডভোকেট আবু মোহাম্মদ সেলিম।

চিঠিতে তারা উল্লেখ করেন, ‘বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্র সংগঠন ঘোষিত কর্মসূচী কেয়ারটেকার সরকার প্রতিষ্ঠা, আমীরে জামায়াত ডাঃ শফিকুর রহমানসহ নেতৃবৃন্দের মুক্তি ও দ্রব্যমূল্যের উর্ধ্বগতি নিয়ন্ত্রনের দাবিতে আগামী ২৮ জুলাই শুক্রবার রাজশাহী মহানগরীতে এক বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হবে। মিছিলটি নগরীর সদর হাসপাতাল মোড় থেকে দুপুর আড়াইটায় শুরু করে সাহেব বাজার হয়ে পুনরায় সদর হাসপাতাল মোড়ে শেষ হবে। আপনার সদয় অবগতির জন্য জানাচ্ছি যে, বিক্ষোভ মিছিল ও সমাবেশ সুশৃংখল ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হবে ইনশা’আল্লাহ।’ চিঠিতে বিক্ষোভ মিছিল করার বিষয়ে প্রয়োজনীয় সহযোগিতা প্রদানের অনুরোধ জানানো হয়।

এবিষয়ে মহানগর জামায়াতের নায়েবে আমীর আবু মোহাম্মদ সেলিম বলেন, ‘আগামী ২৮ তারিখের কর্মসূচি পালনের জন্য দরখাস্ত জমা দিয়েছি। তারা আমাদের দরখাস্ত জমা নিয়েছেন। তারা পরবর্তীতে আমাদের জানাবেন বলেছেন।’ রাজশাহী মহানগর পুলিশের কমিশনার আনিসুর রহমান বলেন, বিধান অনুযায়ী তারা কর্মসূচি পালনের অনুমতি চেয়েছে। আমরা বিষয়টি পর্যালোচনা করব। গোয়েন্দা প্রতিবেদনগুলো দেখবো। যদি শান্তিশৃঙ্খলা বিনষ্টের কোনো ধরনের হুমকি তাহলে অনুমতি পাবে না। আর গোয়েন্দা প্রতিবেদনে যদি কোনো হুমকি না থাকে তাহলে তারা অনুমতি পাবে।

শেয়ার করুন

আরো বিভন্ন নিউজ দেখুন
© All rights reserved © 2021 somoybanglatv.com
Theme Customization By Monsur Alam