1. crander@stand.com : :
  2. newsiqbalcox@gmail.com : Somoy Bangla : Somoy Bangla
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০২:০১ অপরাহ্ন

বিএনপি নেতা মিনুর বিরুদ্ধে এমপি এনামুলের ডিজিটাল আইনে মামলার আবেদন খারিজ

ডেস্ক নিউজ
  • আপডেট টাইম : সোমবার, ২৪ জুলাই, ২০২৩
  • ১৭৬ ভিউ সময়

 

 

সোহেল রানা, রাজশাহী ব্যুরো :

 

বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা ও রাজশাহী সিটি করপোরেশনের সাবেক মেয়র মিজানুর রহমানের মিনু বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলার আবেদন খারিজ করেছেন আদালত।

ঢাকার সাইবার ট্রাইব্যুনালের বিচারক এ এম জুলফিকার হায়াত এ আদেশ দেন। সোমবার এ তথ্য নিশ্চিত করেছেন ওই আদালতের বেঞ্চ সহকারী শামীম আল মামুন।

রোববার রাজশাহী সিটি করপোরেশনের সাবেক মেয়র মিজানুর রহমানের মিনু বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা নেওয়ার আবেদন করেন এনা গ্রুপের স্টাফ কর্মকর্তা পারভেজ হোসেন। তিনি রাজশাহী-৪ (বাগমারা) আসনের আওয়ামী লীগের সংসদ সদস্য এনামুল হকের পক্ষে মামলার এই আবেদন করেন। এনা গ্রুপ এনামুলের মালিকানাধীন প্রতিষ্ঠান।

বেসরকারি একটি টেলিভিশন চ্যানেলের অনুষ্ঠানে এনামুল হকের পূর্বের রাজনৈতিক অবস্থান সম্পর্কে মন্তব্য করেন মিজানুর রহমান।

মামলার বিষয়ে জানতে চাইলে মিজানুর রহমান বলেন, ‘এ সময়ে আমাদের নামে মামলা হতেই পারে। আমার নামে ৬২টি মামলা আছে। এটার মাধ্যমে না হয় ৬৩টা হবে। আমার কর্মীরাই মামলা নিয়ে এখন চিন্তা করেন না, আর আমি তো লিডার!’

তৃতীয় মাত্রায় দেওয়া বক্তব্য এখনো সঠিক মনে করেন কি না, জানতে চাইলে মিজানুর রহমান বলেন, ‘অবশ্যই সঠিক। রাজশাহীর মানুষের কাছে তা দিনের আলোর মতোই পরিষ্কার।’

অবশ্য একই অনুষ্ঠানে মিজানুর রহমান রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনের সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী, রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনের সংসদ সদস্য মনসুর রহমান ও রাজশাহী-৬ (চারঘাট-বাঘা) আসনের সংসদ সদস্য শাহরিয়ার আলম সম্পর্কেও মন্তব্য করেন।

শেয়ার করুন

আরো বিভন্ন নিউজ দেখুন
© All rights reserved © 2021 somoybanglatv.com
Theme Customization By Monsur Alam