1. newsiqbalcox@gmail.com : Somoy Bangla : Somoy Bangla
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৩২ অপরাহ্ন

পদ্মায় ডুবে যাওয়া দুই বোনের মরদেহ উদ্ধার

ডেস্ক নিউজ
  • আপডেট টাইম : শনিবার, ২২ জুলাই, ২০২৩
  • ১৪২ ভিউ সময়

 

সোহেল রানা, রাজশাহী ব্যুরো:

চাঁপাইনবাবগঞ্জে আবারো নদীতে গোসল করতে নেমে ডুবে মারা গেছে দুই বোন। শুক্রবার (২১ জুলাই) বেলা সাড়ে ১১টার দিকে জেলার সদর উপজেলার চরবাগডাঙ্গা এলাকার চরবাগডাঙা ইউনিয়ন পরিষদের পশ্চিম দিকের পদ্মা নদীর ঘাটে এই ঘটনা ঘটে বলে স্থানীয়রা জানান। তবে দুই বোনের মধ্যে একজনের মরদেহ স্থানীয়রা উদ্ধার করতে সক্ষম হলেও অন্য বোনকে উদ্ধার করেছে রাজশাহী থেকে আসা ফায়ার সার্ভিসের ডুবুরী দল।

নিহতরা হলো- জেলার সদর উপজেলার চরবাগডাঙ্গা ইউনিয়নের সোনাপট্টি এলাকার রেহসান আলীর ৭ বছরের শিশু কণ্যা রেশমা এবং একই ইউনিয়নের কটাপাড়া এলাকার গুমানীর ১৪ বছরের কণ্যা মোসলেমা। সম্পর্কে তারা মামাতো ফুফাতো বোন।

এ বিষয়ে স্থানীয় বাসিন্দা মজিবুর রহমান জানান, বেলা সাড়ে ১১টার দিকে পদ্মা নদীর পশ্চিম ঘাটে চরবাগডাঙ্গার ৮নং বাঁধের সামনে গোসল করতে নামে রেশমা ও মোসলেমা। এ সময় বন্যার পানির প্রবল স্রোতে ডুবে যায় দুই বোন। এ সময় তাদের চিল্লাচিল্লিতে নদী পাড়ে থাকা এলাকাবাসী নদীতে ঝাঁপ দিয়ে অনেক খোঁজাখুঁজির পর রেশমার মরদেহ উদ্ধার করতে পারলেও মোসলেমাকে খুঁজে পাইনি। পরে স্থানীয়রা চাঁপাইনবাবগঞ্জ ফায়ার সার্ভিসে খবর দিলে সেখানে ডুবুরী না থাকায় রাজশাহী থেকে ডুবুরী দল এসে উদ্ধার কাজ চালিয়ে মোসলেমার মরদেহ উদ্ধার করে।

এদিকে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন বলেন, চরবাগডাঙ্গায় দুই বোনের নদীতে হারিয়ে যাবার কথা শুনেছি। তাদের মরদেহ উদ্ধার করা হয়েছে। রাজশাহীর ডুবুরি দল এ নিয়ে কাজ করেছেন। ঘটনাস্থলে পুলিশ রয়েছে। যেহেতু দুটি শিশু নদীতে গোসল করতে গিয়ে তলিয়ে যায় এবং তাদের মরদেহ উদ্ধার করা হয়েছে সেহেতু পরিবারের সিদ্ধান্তে কোনরুপ ময়নাতদন্ত ছাড়াই শিশুদের মরদেহ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন

আরো বিভন্ন নিউজ দেখুন
© All rights reserved © 2021 somoybanglatv.com
Theme Customization By Monsur Alam