1. newsiqbalcox@gmail.com : Somoy Bangla : Somoy Bangla
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৪৫ অপরাহ্ন

শেরপুরের নকলায় জাতীয় শিশু প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ

ডেস্ক নিউজ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৩ জুলাই, ২০২৩
  • ১৫৬ ভিউ সময়

 

 শেরপুর প্রতিনিধিঃ

জাতীয় শিশু প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ করা হয়েছে। বাংলাদেশ শিশু একাডেমী কর্তৃক আয়োজিত নকলা উপজেলা প্রশাসন ও উপজেলা শিক্ষা অফিসের ব্যবস্থাপনায় নকলা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় মিলনায়তনে এই প্রতিযোগিতা শুরু হয়।

১১জুলাই মঙ্গলবার উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি সাদিয়া উম্মুল বানিন প্রধান অতিথি হিসেবে এ প্রতিযোগিতা উদ্বোধন করেন।
এসময় উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার জিয়াউল হক, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ছামিউল হক মুক্তা, উপজেলা মাধ্যমিক শিক্ষা বিভাগের একাডেমীক সুপারভাইজার ফারহানা জাহান সিরাজী, নকলা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আক্তারুজ্জামান, খইড়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সেলিম হোসেন, নকলা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক সুরঞ্জিত কুমার বণিক, উপজেলা শিল্পকলা একাডেমীর প্রশিক্ষক মো. বজলুর রশিদ, তবলা প্রশিক্ষক অশ্রুজিৎ পোদ্দার ও তবলা প্রশিক্ষক আশীষ কুমার দাসসহ উপজেলা শিক্ষা অফিসে কর্মরত কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও সহকারী শিক্ষকগন, প্রতিযোগিতায় অংশগ্রহনকারী শিক্ষার্থীসহ অন্যান্য শিক্ষার্থী, অভিভাবকগন, উপস্থিত ছিলেন।

১২জুলাই বুধবার বিকেলে সকল প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

শেয়ার করুন

আরো বিভন্ন নিউজ দেখুন
© All rights reserved © 2021 somoybanglatv.com
Theme Customization By Monsur Alam