1. crander@stand.com : :
  2. newsiqbalcox@gmail.com : Somoy Bangla : Somoy Bangla
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০২:৪৯ অপরাহ্ন

বাঘায় আদালতের আদেশ অমান্য করে গাছ কাটার অভিযোগ

ডেস্ক নিউজ
  • আপডেট টাইম : বুধবার, ৫ জুলাই, ২০২৩
  • ১১৪ ভিউ সময়

 

সোহেল রানা, রাজশাহী ব্যুরোঃ

রাজশাহীর বাঘায় আদালতের আদেশ অমান্য করে গাছ কাটার অভিযোগ উঠেছে। সোমবার (৩ জুলাই) এ বিষয়ে নারায়ণ চন্দ্র ভৌমিক থানায় অভিযোগ দায়ের করেন।

জানা গেছে, উপজেলার আড়ানী ইউনিয়নের বাউসা বেণুপুর গ্রামের নীল মনি ভৌমিকের ছেলে নারায়ণ চন্দ্র ভৌমিক দীর্ঘ ৩২ বছর আগে তফশিল ভূক্ত ১২ শতাংশ জমি ক্রয় করে ভোগ দখল করে আসছিল। গত ১ বছর আগে উপজেলা বাউসা রেণুপুর পূর্বপাড়া গ্রামের দেবেন্দ্রনাথ প্রামানিকে ছেলে সুবদ কুমার, সুবল প্রামানিক, মৃত চরণ প্রামানিকের ছেলে প্রভাত চন্দ্র প্রামানিক, প্রবদ চন্ত্র মানিক এবং সত্যেন্দ্রনাথ প্রামানিকের ছেলে সমেন কুমার প্রামানিক জোরপূর্বক এই জমি নিজেদের দাবি করে দখলে নেওয়ার চেষ্টা করেন।

পরবর্তীতে এই জমি বিষয়ে আদালতে মামলা করেন নারায়ণ চন্দ্র ভৌমিক। চলমান মামলার আসামীরা জমিতে প্রবেশ করতে পারবে না মর্মে ৬ জুন আদালত নিষেধাজ্ঞা দেন। কিন্তু আসামীরা আদালতের নিষেধজ্ঞা অমান্য করে ৩০ জুন দুপুরে জমিতে জোরপূর্বক প্রবেশ করে একটি মেহগনি গাছ কেটে নেন এবং বাদিকে বিভিন্নভাবে ভয়ভীতি ও হুমকি প্রদান করেন।

এ বিষয়ে বাঘা থানার এ এসআই বলরাম চন্দ্র ঘোষ বলেন, অভিযোগের প্রেক্ষিতে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। আদালতের সিধান্ত মেনে উভয়কে চলতে বলা হয়েছে।

 

শেয়ার করুন

আরো বিভন্ন নিউজ দেখুন
© All rights reserved © 2021 somoybanglatv.com
Theme Customization By Monsur Alam