1. crander@stand.com : :
  2. newsiqbalcox@gmail.com : Somoy Bangla : Somoy Bangla
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৩:৫১ অপরাহ্ন

পুঠিয়ায় সঃ প্রাথমিক বিদ্যালয়ে মা প্রধান শিক্ষক, ছেলে সভাপতি

ডেস্ক নিউজ
  • আপডেট টাইম : বুধবার, ৫ জুলাই, ২০২৩
  • ১৪০ ভিউ সময়

 

সোহেল রানা, রাজশাহী ব্যুরোঃ

রাজশাহীর পুঠিয়ায় সুকদেবপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ছেলেকে সভাপতি করার বিরুদ্ধে অভিযোগ উঠেছে প্রধান শিক্ষিকা নাজনীন বেগমের বিরুদ্ধে। তার ছেলে নাজমুল হককে ওই বিদ্যালয়ের সভাপতি করেছেন তিনি। তার এহেন কর্মের বিরুদ্ধে বিদ্যালয়ের অভিভাবকরা লিখিত অভিযোগ করেছেন উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তার দপ্তরে।

অভিযোগকারী দিলীপ কুমার জানান, বিদ্যালয়ের পরিচালনা কমিটির মেয়াদ শেষ হয়ে গেছে। প্রধান শিক্ষিকা অভিভাবকদের না জানিয়ে গোপনে তার ছেলেকে সভাপতি বানিয়েছেন। বিদ্যালয়ের কোনো বিষয়েই তিনি অভিভাবকদের মতামতের তোয়াক্কা করেন না। নাজনীন বেগম সুকদেবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষিকার দ্বায়িত্ব পালন করছেন।

নাজনীন বেগম জানান, ওই বিদ্যালয়ের জমি আমার স্বামীর দেওয়া। তাই নিজের ছেলেকে সভাপতি করেছি। এলাকার এমপির সাথে পরামর্শ করেই তার ছেলেকে তার বিদ্যালয়ের সভাপতি করা হয়েছে বলে দাবি করেন তিনি।

পুঠিয়া উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা এবিএম সানোয়ার হোসেন বলেন, এ বিষয়ে অভিভাবক ও এলাকাবাসীর একটি অভিযোগ পেয়েছি। মা প্রধান শিক্ষিকা আর ছেলে সভাপতি এ বিষয়টি রহস্যজনক। চলতি সপ্তাহে তদন্ত করে এব্যাপারে ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

আরো বিভন্ন নিউজ দেখুন
© All rights reserved © 2021 somoybanglatv.com
Theme Customization By Monsur Alam