1. crander@stand.com : :
  2. newsiqbalcox@gmail.com : Somoy Bangla : Somoy Bangla
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০২:৫১ অপরাহ্ন

রাজশাহী নগরীতে ইয়াবাসহ ৭ জন গ্রেপ্তার

ডেস্ক নিউজ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৪ জুলাই, ২০২৩
  • ২১৬ ভিউ সময়

 

সোহেল রানা, রাজশাহী ব্যুরোঃ

রাজশাহী মহানগরীতে ২০০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ সাত জনকে গ্রেফতার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। গ্রেফতারকৃত আসামিরা হলো রাজিব হোসেন (২৭), মো: আশিক (৩০), মো: আশরাফুল আলম (৩৩), মো: ইব্রাহিম হোসেন সাগর (৩৩), মো: নাইম আলী (২৬), শ্রী সোহাগ সরকার (২৮) ও মো: কাওসার হোসেন রাজু (২৩)।

ঘটনা সূত্রে জানা যায়, গত ২ জুন রাতে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার আল মামুনের সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) মো: আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক মো: তৌহিদুর রহমান, এসআই মো: নাদিম উদ্দীন ও এএসআই হাবিব ও তার টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও চোরাচালান রোধ ডিউটি করছিলো। এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন মতিহার থানার মেহেরচন্ডী বুধপাড়া এলাকায় আসামী মো: কাওসার হোসেন রাজুর বাড়িতে কয়েকজন মাদক ব্যবসায়ী ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ওই টিম ২ জুলাই দিবাগত রাতে মেহেরচন্ডী বুধপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে আসামি রাজিব, আশিক, আশরাফুল, ইব্রাহিম, নাইম, সোহাগ ও কাওসারকে গ্রেফতার করে এবং ঘটনাস্থল হতে দুই জন পালিয়ে যায়। এসময় গ্রেফতারকৃত আসামিদের কাছ থেকে ২০০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ। পলাতক আসামিদের গ্রেফতারের অভিযান অব্যাহত আছে।

গ্রেফতারকৃত ও পলাতক আসামিদের বিরুদ্ধে মতিহার থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা করা হয়েছে

শেয়ার করুন

আরো বিভন্ন নিউজ দেখুন
© All rights reserved © 2021 somoybanglatv.com
Theme Customization By Monsur Alam