1. newsiqbalcox@gmail.com : Somoy Bangla : Somoy Bangla
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৩১ অপরাহ্ন

রাজশাহী কর্ণহার থানা এলাকায় অবৈধ পুকুর খনন এমন তথ্যে হতাশ এলাকাবাসী

ডেস্ক নিউজ
  • আপডেট টাইম : রবিবার, ১৮ জুন, ২০২৩
  • ১১৫ ভিউ সময়

 

সোহেল রানা, রাজশাহী ব্যুরো:

রাজশাহী জেলার পবা উপজেলার কর্ণহার থানা এলাকায় ৩ ( তিন ) ফসলি কৃষি জমি নষ্ট করে কর্ণহার থানা পুলিশের নাকের ডগায় চলছে অবৈধ পুকুর খনন এমন তথ্য পেয়ে ঘটনাস্থলে গিয়ে বাস্তবতায় দেখা যায়,
পুকুর খনন চলছে ঠিক কিন্তু কোন ৩ (তিন) ফসলি কৃষি জমি নষ্ট করে না। পুরাতন পুকুর সংস্কারের কাজ দু-একটা হচ্ছে তাও নিয়ম-নীতি মেনেই চলছে কাজ শুধু তাই নয় পুরাতন পুকুর সংস্কারের কোন মাটি পাকা রাস্তা দিয়ে বের করা হচ্ছে না। যদিও কেউ অবৈধভাবে পুকুর খনন বা মাটি পাকা রাস্তাতে বের করার বিন্দু পরিমাণ প্রচেষ্টা চালায় তাও প্রশাসনিক ভাবে কঠোর হস্তে দমন করা হচ্ছে তাৎক্ষণিকভাবে। তারপরেও কিছু অসাধু প্রভাবশালী ব্যক্তি এবং কিছু সাংবাদিক মোটা অংকের ফায়দা লুটতে না পেরে মিথ্যা এবং বানোয়াট নিউজ বিভিন্ন অনলাইন পোর্টাল ও পত্রিকায় প্রচার করে আসছে এতে জনমনে বিশৃঙ্খলা সৃষ্টি হচ্ছে।
অপরদিকে এলাকাবাসীর কাছে সন্ধান নিয়ে জানা যায়, বর্তমানে এই কর্নহার থানা ২০১৮ইং সালে হওয়ার পর, এ থানা এলাকায় কোন ৩ ( তিন ) ফসলি কৃষি জমি নষ্ট করে অবৈধভাবে পুকুর খনন করা হয়নি যা হয়েছে তা পূর্বে হয়েছে। যে দু – একটা পুকুর খনন হয় তা পুরাতন পুকুর সংস্কার করা হয় এবং সরকারী নিয়ম-নীতি মেনে।

শেয়ার করুন

আরো বিভন্ন নিউজ দেখুন
© All rights reserved © 2021 somoybanglatv.com
Theme Customization By Monsur Alam