1. newsiqbalcox@gmail.com : Somoy Bangla : Somoy Bangla
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:৪০ অপরাহ্ন

ঈদগাঁওতে ইজিবাইক চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ

ডেস্ক নিউজ
  • আপডেট টাইম : বুধবার, ১৯ এপ্রিল, ২০২৩
  • ১৬১ ভিউ সময়

 

ইব্রাহিম খলিল, রামু:

 

কক্সবাজারের ঈদগাঁও এবং সদরের চৌফলদন্ডী ইউনিয়নের মধ্যবর্তী এলাকা থেকে জাফর আলম (৩০) নামের ইজিবাইক চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। জাফর আলম ঈদগাঁও ইউনিয়নের ৭নং ওয়ার্ডের বাসিন্দা অটোরিকশা চালক নুরুর ছেলে বলে জানা গেছে।বুধবার ১৯ এপ্রিল রাত সাড়ে বারোটার দিকে উপজেলার ঈদগাঁও ইউনিয়নের ঘোনা পাড়া অংশে মরদেহটি দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। ঈদগাঁও থানার একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরী করে লাশ মর্গে প্রেরণ করেছেন।

স্থানীয় একটি সুত্রের বরাত দিয়ে জানা গেছে, রাত সাড়ে বারোটার দিকে ২টি মোটরসাইকেল যোগে ৪/৫ জন যুবককে সেইদিকে যেতে দেখেছে। এর কিছুক্ষণ পর চিংড়ি ঘেরের শ্রমিকরা কাঁদা মাটিতে চাপিয়ে রাখা এক যুবকের মরদেহ দেখতে পেয়ে চিৎকার করে। তাদের শোর চিৎকারে প্রতিবেশীরা ঘটনাস্থলে গিয়ে মরদেহটি দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়।

স্থানীয়রা আরো জানান, ঘটনার আগে মোটরসাইকেল আরোহী ৪/৫ জন যুবক পার্শ্ববর্তী একটি দোকান থেকে কলা কিনে খেয়েছেন। দোকানের বিল পরিশোধ করে ঘটনাস্থলের দিকে যেতে দেখেছে তাদের। তবে তারা অপরিচিত ছিলো বলে জানায় দোকানি।

ঈদগাঁও থানার ওসি গোলাম কবির জানান, মরদেহ উদ্ধার করা হয়েছে। পরিচয় শনাক্ত এবং সুরতহাল প্রতিবেদন তৈরী করে মর্গে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

আরো বিভন্ন নিউজ দেখুন
© All rights reserved © 2021 somoybanglatv.com
Theme Customization By Monsur Alam