1. newsiqbalcox@gmail.com : Somoy Bangla : Somoy Bangla
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৬:১৭ অপরাহ্ন

রসিক ১৩.১৪ ১৫ নং ওয়ার্ড মহিলা কাউন্সিলর হিসেবে শামসুন্নাহার কে পুনরায় দেখতে চায় ওয়ার্ডবাসী

ডেস্ক নিউজ
  • আপডেট টাইম : রবিবার, ৯ এপ্রিল, ২০২৩
  • ১৭৬ ভিউ সময়

 

সোহেল রানা, রাজশাহী ব্যুরোঃ

 

রাজশাহী সিটি কর্পোরেশন (রাসিক) নির্বাচনকে কেন্দ্র করে ওয়ার্ডে ওয়ার্ডে বইছে ভোটের হাওয়া। তফসিল ঘোষণার পর থেকে নির্বাচনকে ঘিরে রাসিক এর প্রতিটি মহল্লায় নির্বাচনী প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন মহিলা কাউন্সিলর প্রার্থীরা। সিটি করপোরেশন নির্বাচনের রাসিক এর ১৩ ১৪ ও১৫নং ওয়ার্ডের বর্তমান মহিলাকাউন্সিলর শামসুন্নার
কাউন্সিলর হিসেবেআবারো দেখতে চান ওয়ার্ড বাসি ওয়ার্ডে চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য শামসুন্নাহার কে আবারো পুনরায় নির্বাচিত করতে চাই ওয়ার্ড বাসী।
স্থানীয়রা জানান, বর্তমানমহিলা কাউন্সিলর শামসুন্নাহার একজন সৎ ও যোগ্য সে আবারো কাউন্সিলর হলে এই ওয়ার্ড বাসি তৃপ্ত হবে, উপকৃত হয়ে থাকবে উন্নয়নের ধারাবাহিকতা। বেশ কয়েক জনের মন্তব্য বর্তমানে ইয়াং জেনারেশন সব কিছুতে ভাল কাজ করছে। ওয়ার্ডের প্রত্যেকটি অলিগলির রাস্তা ড্রেন সহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ করে যাচ্ছেন ওয়ার্ড বাসি স্মার্ট আধুনিক পরিচ্ছন্ন ওয়ার্ডে বসবাস করছে ১৩। ১৪। ১৫ নং ওয়ার্ডের বয়স্কদের ভাতা ও শিশু ভাতা মাতৃকালীন ভাতা ও এম এস এর কার্ড শীতের সময় কম্বল বিতরণ করোনা কালীন সময়ে প্রত্যেকটি বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়ামাহে রমজানে খাদ্য সংগ্রাম বিতরণ করা অসহায় মানুষের পাশে সব সময় প্রতিনিয়ত যেকোন বিপদে তাকে পাশে পাই এরকম জনপ্রতিনিধিকে আমরা আবারো বিপুল ভোটে বিজয়ী করব বলে জানাই ওয়ার্ডের,গণ্যমান্য ব্যক্তিবর্গ। বিশেষ করে বর্তমান মহিলা কাউন্সিলর শামসুন্নাহার কে কাউন্সিলর কে বিজয়ী করতে উৎসুক মহিলা ও যুব সমাজের ভীড় যেন এই এলাকাকে করেছে প্রানবন্ত ।

মহিলাকাউন্সিলর জানান, ২০১৮ সালের নির্বাচনী প্রতিশ্রতি অনুযায়ী আমি সাধ্যমতো সঠিকভাবে দায়িত্ব পালন করছি গত নির্বাচনে ১৩ ১৪ ১৫ নং ওয়ার্ডের সকল ভোটার কে জানাই আমি আপনাদের পাশে থেকে আপনাদের সেবা করার জন্য সর্বদাই প্রস্তুত থাকবো আপনাদের বর্তমান নতুন ভোটার সংখ্যা আরো বৃদ্ধি পেয়েছে আমি প্রতিটি মহল্লা ঘুরে ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে সকলের দোয়া, সহযোগিতা ও ভোট চাচ্ছি। সবর্দা সুখে-দুখে আমার ওয়ার্ডবাসীর পাশে ছিলাম আছি এবং থাকবো। নির্বাচনী মাঠে আমার ফিল্ড ভালো আছে। এখন পর্যন্ত জনগনের সার্পোটও ভালো আছে। বিশেষ করে নারী ও যুবকরা আমার জন্য কাজ করে যাচ্ছেন। সুতরাং আমি আশাবাদী জনগনের ভোটে কাউন্সিলর নির্বাচিত হয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখার সুযোগ পাবো। বিশেষ করে আধনিক রাজশাহীর আরো শক্তিশালী করে এই ১৩ ১৪ ১৫ নং ওয়াার্ড তথা রাজশাহী সিটি কর্পোরেশনের সার্বিক উন্নয়ন অব্যাহত রাখতে চাই।

উল্লেখ্য, ৩এপ্রিল ২০২৩ রাজশাহী সহ ৫ সিটি করপোরেশন নির্বাচনের তফসিল ঘোষণা করেছেন নির্বাচন কমিশন সভা শেষে নির্বাচন কমিশন সচিব মো. জাহাঙ্গীর আলম গণমাধ্যমকে জানান, ৫ সিটির ভোটের তারিখ চূড়ান্ত করেছে নির্বাচন কমিশন। এসব নির্বাচনে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোটগ্রহণ করা হবে এবং প্রতিটি কেন্দ্রে সিসিটিভি ক্যামেরা থাকবে। ভোটগ্রহণের হালনাগাদ তথ্য কর্মকর্তারা ট্যাবের মাধ্যমে কমিশনকে জানাবে রাজশাহী ও সিলেট সিটি করপোরেশন নির্বাচনে ২৩ মে পর্যন্ত মনোনয়নপত্র জমা দেওয়া যাবে, বাছাই ২৫ মে ও ১ জুনের মধ্যে মনোনয়নপত্র প্রত্যাহার করা যাবে ২১ জুন রাজশাহী ও সিলেটের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।বলে জানা যায়

শেয়ার করুন

আরো বিভন্ন নিউজ দেখুন
© All rights reserved © 2021 somoybanglatv.com
Theme Customization By Monsur Alam