1. newsiqbalcox@gmail.com : Somoy Bangla : Somoy Bangla
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৮:০০ অপরাহ্ন

রাজশাহীতে ছিনতাইকারীদের ব্যবহৃত প্রাইভেট কারটি সনাক্ত, চলছে ছায়া তদন্ত

ডেস্ক নিউজ
  • আপডেট টাইম : শনিবার, ৮ এপ্রিল, ২০২৩
  • ১৯৬ ভিউ সময়

 

সোহেল রানা, রাজশাহী ব্যুরো ঃ

রাজশাহীর মোহনপুরে আলোচিত র‌্যাব পরিচয়ে দিনেদুপুরে পিস্তল ঠেকিয়ে ৫ লক্ষ ৮০ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনার তদন্তে নেমে প্রাথমিকভাবে ছিনতাইকারীদের ব্যবহৃত একটি সাদা রঙের প্রাইভেট কার সনাক্ত করতে পেরেছে আইনশৃঙ্খলা বাহিনী।
সিসিটিভি ফুটেজ দেখে কারটি সনাক্ত করা হয়। তবে এ রিপোর্ট লিখা পর্যন্ত এঘটনায় সম্পৃক্ত কাউকেই সনাক্ত বা আটক করতে পারেনি তারা। পাইভেট কারটি সনাক্ত হলেও তা এখনো জব্দও করতে পারেনি।
এছাড়াও গাড়িটি সনাক্তে জেলা পুলিশের পক্ষ থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে পুরুষ্কার ঘোষণা করা হয়েছে। তাতে উল্লেখ করা হয়েছে, ‘‘ছবিতে দেখতে পাওয়া গাড়িটি গত ৬ এপ্রিল মোহনপুর থানার কেশরহাট এলাকায় প্রকাশ্য দিবালোকে ছিনতাইয়ের কাজে ব্যবহৃত। গাড়িটি যদি কেউ সনাক্ত করতে পারেন তবে নিম্নের নম্বরে যোগাযোগ করতে অনুরোধ করা হলো। এগুলো হল, ০১৩২০১২২৫০৩, ০১৩২০১২২৫৪৪ ও ০১৩২০১২২৬৪৬। তথ্যদাতার পরিচয় গোপন রাখা হবে এবং পুরস্কৃত করা হবে।’’
বৃহস্পতিবার দুপুরে মোহনপুর ও বাগমারা উপজেলার সীমান্ত এলাকার ধামিন নওগাঁ বিলের রাস্তায় এমন চাঞ্চল্যকর ঘটনাটি ঘটে।
শুক্রবার দুপুরে মোহনপুর থানা পুলিশের পক্ষ থেকে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে। আইনশৃঙ্খলা বাহিনী সূত্রে জানা গেছে, এ ঘটনায় অভিযোগের প্রেক্ষিতে ছিনতাইকারীদের ধরতে ছায়া তদন্তে নেমেছে র‌্যাব, পুলিশ ও ডিবি। তথ্যপ্রযুক্তি ব্যাবহার করে তাদের আটকের চেষ্টা চলছে বলে জানিয়েছেন তারা।
এদিকে, ছিনতাইয়ের কবলে পড়া বাগমারা উপজেলার আউচপাড়া ইউপির ইন্দ্রপুর গ্রামের ফজের আলীর ছেলে মোজাহার আলীর ব্যবহৃত ফোন ছিনতাই হলেও পরদিন সেই ফোন চালু থাকতে দেখা গেছে। চালু হওয়া ফোনের সূত্র খুঁজছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা জানিয়েছেন দ্রুত সময়ে ছিনতাইকারীদের আটকের চেষ্টা অব্যাহত রয়েছে। পরিবারের পক্ষে ছিনতাইকারীদের বাহন কালো মাইক্রো বাসের কথা বলা হলেও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা সিসিটিভি ফুটেজ দেখে সনাক্ত করেছেন তা ছিল সাদা রঙের একটি প্রাইভেট কার।
শুক্রবার বিকেলে মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিম বাদশাহ সানশাইন প্রতিবেদককে জানান, ছিনতাইয়ের ঘটনায় ছায়া তদন্ত চলছে। তদন্ত শেষ হলে বিস্তারিত জানানো হবে। তদন্তের স্বার্থে এখন অনেক কিছুই গোপন রাখা হচ্ছে। তিনি বলেন, আমরা আশা করছি দ্রুত সময়ে ভালো কিছু রেজাল্ট পাবো। তখন সবাইকে জানানো হবে

শেয়ার করুন

আরো বিভন্ন নিউজ দেখুন
© All rights reserved © 2021 somoybanglatv.com
Theme Customization By Monsur Alam