1. newsiqbalcox@gmail.com : Somoy Bangla : Somoy Bangla
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:৩৮ পূর্বাহ্ন

কক্সবাজারের চকরিয়া হতে আইস ও  ইয়াবা সহ একজন মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে র‌্যাব-১৫

ডেস্ক নিউজ
  • আপডেট টাইম : রবিবার, ২ এপ্রিল, ২০২৩
  • ১০৮ ভিউ সময়

প্রেস বিজ্ঞপ্তিঃ

র‌্যাব-১৫, কক্সবাজার ব্যাটালিয়ন সদর এর আভিযানিক দল আজ রবিবার অনুঃ ১৩.৪৫ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজার জেলার চকরিয়া থানাধীন চকরিয়া পৌরসভার ০২নং ওয়ার্ডস্থ হোটেল কাসপা নামক আবাসিক হোটেলে অভিযান পরিচালনা করে একজন মাদক ব্যবসায়ীকে আটক করে। উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত ব্যক্তির দেহ তল্লাশী করে তার নিকট হতে *১৭৫ গ্রাম ক্রিস্টাল মেথ/আইস ও ১০০০ (এক হাজার) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার* করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত ব্যক্তির পরিচয় *আবদুল্লাহ আল নোমান (২৬),* পিতা- রুস্তম আলী, মাতা-শামসুন নাহার, সাং-জয়মঙ্গলপুর (কলের বাড়ী), ০২নং ওয়ার্ড, ০১ নং কাশিনগর – ইউপি, পোষ্ট- নতুন বাজার, থানা-চৌদ্দগ্রাম, জেলা-কুমিল্লা, এ/ পি সাং- নতুন বাজার, হাসান মিয়ার বাড়ী, রায়হান রোড, থানা- ভাটারা, জেলা- ঢাকা জানা যায়। জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, ধৃত ব্যক্তি দীর্ঘদিন যাবৎ টেকনাফ সীমান্তবর্তী এলাকা হতে ক্রিস্টাল মেথ আইস ও ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে টেকনাফ-কক্সবাজারসহ বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছে।

ধৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণার্থে কক্সবাজার জেলার চকরিয়া থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।

শেয়ার করুন

আরো বিভন্ন নিউজ দেখুন
© All rights reserved © 2021 somoybanglatv.com
Theme Customization By Monsur Alam