1. newsiqbalcox@gmail.com : Somoy Bangla : Somoy Bangla
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৭:৩০ অপরাহ্ন

কুতুবদিয়ায় মানবিক দৃষ্টিভঙ্গি ফাউন্ডেশন বাংলাদেশ এর ইফতার মাহফিল সম্পন্ন

ডেস্ক নিউজ
  • আপডেট টাইম : শনিবার, ১ এপ্রিল, ২০২৩
  • ২৩১ ভিউ সময়

 

নিজস্ব প্রতিবেদকঃ

মানবিক দৃষ্টিভঙ্গি ফাউন্ডেশন বাংলাদেশ’ এর উদ্যোগে আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল-২০২৩ আজ ৩১ মার্চ রোজ জুমাবার কুতুবদিয়ার ঐতিহ্যবাহী দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান ‘জামেউল উলুম মাদ্রাসা হেফজখানা ও এতিমখানা’য় অত্র মাদ্রাসার ছাত্র আইজিদ হোসাইনের কন্ঠে মহাগ্রন্ত্র আল-কুরআন তেলাওয়াত ও অত্র সংগঠনের বিপ্লবী সভাপতি ইউসুফ জালালের উদ্ভোধনী বক্তব্যের মধ্য দিয়ে শুরু হয়।

ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানবিক দৃষ্টিভঙ্গি ফাউন্ডেশন বাংলাদেশের প্রধান উপদেষ্টা ডা. জামাল উদ্দিন; বিশেষ মেহমান হিসেবে উপস্থিত অত্র সংগঠনের সিনিয়র সহ-সভাপতি মুহাম্মদ ফয়সাল; বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি শওকত আলী, আরো উপস্থিত ছিলেন প্রচার সম্পাদক মোহাম্মদ ইমতিয়াজ; সহ-ত্রাণবিষয়ক সম্পাদক মোহাম্মদ সোহেল, সদস্য আলী ওসমান শেফায়েত অত্র প্রতিষ্ঠানের ছাত্র, শিক্ষক, মসজিদের মুসল্লী ও অত্র সংগঠনের অন্যান্য সদস্যবৃন্দ।

আলোচনা সভায় বক্তারা মাহে রমাদানের গুরুত্ব, তাৎপর্য, শিক্ষা এবং রমাদানে করণীয় ও বর্জনীয় সম্পর্কে কুরআন ও হাদিসের আলোকে কথা বলেন। এছাড়া সামাজিক ও নৈতিক অবক্ষয় দূরীকরণ ও সু-শিক্ষিত জাতি গঠনের দ্বীনি শিক্ষার মানোন্নয়ন ও গুরুত্ব সম্পর্কেও কথা বলেন।

অত্র মাদ্রাসার সিনিয়র শিক্ষক মাওলানা আমির হোসেন সাহেবের মোনাজাত পরিবেশনের মধ্য দিয়ে ইফতার মাহফিলের পরিসমাপ্তি ঘটে। আলোচনা সভা পরিচালনা করেন অত্র সংগঠনের সভাপতি ইউসুফ জালাল।

শেয়ার করুন

আরো বিভন্ন নিউজ দেখুন
© All rights reserved © 2021 somoybanglatv.com
Theme Customization By Monsur Alam