1. newsiqbalcox@gmail.com : Somoy Bangla : Somoy Bangla
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৭:৪৭ অপরাহ্ন

পুঠিয়ায় ঈমামের বেতন চাওয়ায় দুইজনকে কুপিয়ে হত্যার চেষ্টা

ডেস্ক নিউজ
  • আপডেট টাইম : শুক্রবার, ৩১ মার্চ, ২০২৩
  • ১২৫ ভিউ সময়

সোহেল রানা, রাজশাহী ব্যুরোঃ

রাজশাহীর পুঠিয়ায় মসজিদের ঈমামের বেতনকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে মসজিদ কমিটির সভাপতির ছেলে ও ভাতিজাকে কুপিয়ে জখম করা হয়। স্থানীয় লোকজন মারাত্মক আহত দুইজনকে উদ্ধার করে রামেক হাসপাতালে ভর্তি করেছে।

আহতরা হচ্ছেন মসজিদ কমিটির সভাপতি আবুল কালাম আজাদের ছেলে জুয়েল (৩৫) ও ভাতিজা মিজানুর রহমান (৩০)।

শুক্রবার (৩১ মার্চ) বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার জিউপাড়া ইউনিয়নের পশ্চিম ধোপাপাড়া জামে মসজিদ এলাকায় এ ঘটনা ঘটে।

মসজিদের ঈমাম হাফেজ আলমগীর হোসেন বলেন, এলাকার লোকজনের অনুদানে আমাদের বেতন দেয়া হয়। অনেক মুসল্লি আছেন যারা প্রতিমাসে একটা নির্দিষ্ট হারে চাঁদা দেন। এরমধ্যে গত কয়েকমাস থেকে কয়েকজন নিয়মিত চাঁদা দেননি। যার কারণে শুক্রবার মসজিদের ব্যবস্থাপনা কমিটিসহ কয়েকজন আলোচনায় বসেন। এই নিয়ে দুইটি পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে সবাই নিজের বাড়ি চলে যায়। এরপর শুনেছি দুইজনকে কুপিয়ে জখম করা হয়েছে।

মসজিদ কমিটির সভাপতি আবুল কালাম আজাদ বলেন, প্রতিবেশী আব্দুস সালাম ও তার অনুসারিরা গত কয়েকমাস থেকে ঈমামের বেতনের জন্য ধার্যকৃত টাকা দিচ্ছে না। শুক্রবার সে টাকা চাওয়ায় তিনি কমিটির লোকজনের উপর ক্ষীপ্ত হয়ে উঠেন। আর এর জেরে বিকেলে আমার ছেলে ও ভাতিজাকে চাপাতি দিয়ে কুপিয়ে জখম করেছেন তারা। বর্তমানে তারা রামেক হাসপাতালে মৃত্যুর সাথে লড়ছে।

তবে এ বিষয়ে জানতে অভিযুক্ত আব্দুস সালামের মুঠোফোনে যোগাযোগ করা হলে তার ফোন বন্ধ পাওয়া যায়।

এ ব্যাপারে পুঠিয়া থানার (ওসি) ফারুক হোসেন বলেন, বিষয়টি লোকমুখে শুনেছি। তবে থানায় এখনো পর্যন্ত কোনো অভিযোগ আসেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

আরো বিভন্ন নিউজ দেখুন
© All rights reserved © 2021 somoybanglatv.com
Theme Customization By Monsur Alam