1. newsiqbalcox@gmail.com : Somoy Bangla : Somoy Bangla
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০২:২৩ অপরাহ্ন

কক্সবাজার শহর পুলিশ ফাঁড়ির অভিযানে ইয়াবাসহ আটক ১

ডেস্ক নিউজ
  • আপডেট টাইম : শুক্রবার, ৩১ মার্চ, ২০২৩
  • ২৪৯ ভিউ সময়

মোঃ নুরুল হোসাইনঃ

 

কক্সবাজার শহরের পেশকার পাড়া এলাকা থেকে অভিযান চালিয়ে এক মাদক কারবারিকে ইয়াবাসহ আটক করেছেন শহর পুলিশ ফাঁড়ির একটি টিম।
৩০ মার্চ ২৩ (বৃহস্পতিবার) রাত ১১ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে পুলিশের একটি টিম শহরের পেশাকার পাড়ার প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে মেহেরী নামে একজনকে আটক করেন। পরে তার দেহ তল্লাশি করে তার কাছ থেকে ১৯ শত পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। আটক মাদককারবারি মোঃ রাশেদুল হাসান মেহেরী (৩৪) টেকনাফ উপজেলার হৃীলা ইউনিয়নের ১ নং ওয়ার্ডের ফুলের ডেইল এলাকার হাসান মেহেরীর ছেলে বলে জানা যায়। সে বর্তমানে শহরের বিজিবি ক্যাম্প সিকদার পাড়া এলাকার প্রাথমিক বিদ্যালয়ের পিছনে আলমের ভাড়াবাড়িতে বসবাস করেন।
বিষয়টি নিশ্চিত করে শহর পুলিশ ফাঁড়ি আই সি ইন্সপেক্টর মোঃ মহিউল ইসলাম বলেন, গোপন সংবাদ ছিল পেশকার পাড়ায় একটি মাদকের লেনদেন হবে। খবর পেয়ে শহর পুলিশ ফাঁড়ির একটি চৌকস টিম ঘটনাস্থলে উপস্থিত হয়ে মেহেরী নামে এক যুবককে আটক করে তার দেহ তল্লাশি করে ১৯ শত পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। আটককৃত আসামিকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আইনানুগ ব্যবস্থা গ্রহন পূর্বক আদালতে সোপর্দ করা হবে বলে জানান।

শেয়ার করুন

আরো বিভন্ন নিউজ দেখুন
© All rights reserved © 2021 somoybanglatv.com
Theme Customization By Monsur Alam