1. crander@stand.com : :
  2. newsiqbalcox@gmail.com : Somoy Bangla : Somoy Bangla
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৩:৩৯ অপরাহ্ন

খুরুশকুলের ত্রাস আবু সুফিয়ান পুলিশের জালে

ডেস্ক নিউজ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০২৩
  • ৩৫৪ ভিউ সময়

 

নিজস্ব প্রতিবেদকঃ

 

কক্সবাজার সদর উপজেলার খুরুশকুল ইউনিয়নের ত্রাস হিসাবে পরিচিত আবু সুফিয়ানকে গ্রেফতার করেছে সদর মডেল থানা পুলিশ। গত ৩০ মার্চ রাতে খুরুশকুল টাইম বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। সে ইউনিয়নের কুলিয়া পাড়া এলাকার মৃত আবু তাহের সিকদারের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, সুফিয়ান খুরুশকুলের চিহ্নিত সন্ত্রাসী, তার একটি বাহিনী রয়েছ। ঐ বাহিনীর নাম সুফিয়ান বাহিনী। তাদের বাড়ী খুরুশকুলের দক্ষিণ প্রান্তে কুলিয়া পাড়া হওয়াতে ইউনিয়ের মানুষকে এক প্রকার জিম্মি করে রেখেছে। তারা খুরুশকুলের প্রত্যেক এলাকায় গিয়ে ছিনতাই, চাঁদাবাজী ও জমি দখল করে বীরদর্পে চলে আসে। আরো জানা যায়, গত ২২ এপ্রিল ২০২২ইং তারিখ রোজ শুক্রবার জুমার নামাজের পর জমি দখল সংক্রান্ত বিষয়ে কুলিয়া পাড়া এলাকায় দুপক্ষের মধ্যে সংঘর্ষ হয়। উক্ত ঘটনায় আবু সুফিয়ান প্রকাশ্যে গুলি চালালে পথচারী সহ ১৪ জন আহত হয়। উক্ত ঘটনায় দায়ের করা মামলায় সে দীর্ঘদিন জেল হাজতে ছিল।

গ্রেফতার হওয়া মামলার সূত্রে জানা যায়, গত ২৯ মার্চ রাতে আসামি আবু সুফিয়ান ও টেকনাফ দক্ষিণ হ্নীলা রঙ্গীখালী এলাকার শহর মুল্লুকের ছেলে নুরুল ইসলাম হোটেল-মোটেল জোন এলাকায় জাল নোট ক্রয়-বিক্রয় করছিল। তখন আসামি নুরুল ইসলাম ১৫ হাজার জাল নোটসহ স্থানীয় লোকজনের সহায়তায় পুলিশের হাতে আটক হলেও আসামি আবু সুফিয়ান পালিয়ে যায়। ঐ ঘটনায় তাদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে সদর মডেল থানায় মামলা রুজু হয়। যার নাম্বার জিআর ৪৭/১৬৭(সদর)। বিশেষ ক্ষমতা আইনে দায়ের করা মামলায় গত ৩০ মার্চ রাতে তাকে গোপন সংবাদের ভিত্তিতে টাইম বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করে সদর থানা পুলিশ।

মামলার তদন্তকারী অফিসার এসআই-সাঈদ নুরের সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এসআই উইলিয়াম ত্রিপুরা’র দায়ের করা একটি বিশেষ ক্ষমতা আইনের মামলায় আসামি আবু সুফিয়ানকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে
থানার রেকর্ড পত্র পর্যালোচনা করে মাদক মামলাসহ আরো ৪টি মামলা পাওয়া গেছে। ঘটনার বিষয়ে জিজ্ঞাসাবাদ শেষে আসামিকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হবে।

শেয়ার করুন

আরো বিভন্ন নিউজ দেখুন
© All rights reserved © 2021 somoybanglatv.com
Theme Customization By Monsur Alam