1. newsiqbalcox@gmail.com : Somoy Bangla : Somoy Bangla
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৭:৩৫ অপরাহ্ন

গোদাগাড়ীর মান্ডইল গ্রামের মেয়েদের শপথ বাল্য বিবাহ না করার

ডেস্ক নিউজ
  • আপডেট টাইম : বুধবার, ২২ মার্চ, ২০২৩
  • ১৭৯ ভিউ সময়

 

সোহেল রানা, রাজশাহী ব্যুরো:

 

গোদাগাড়ী : মার্শাল আর্টের ৩০০ জন ছাত্রী ও সাধারণ ৫৯ জন ১৮ বছরের কম বয়সী মেয়েদের বাল্য বিবাহ করব না এবং কাউকে করতে দিব না এই স্লোগান নিয়ে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার রিশিকুল ইউনিয়নের মান্ডইল গ্রামকে বাল্য বিবাহ মুক্ত ঘোষণা।

মঙ্গলবার বেলা ১১ টায় বেলা ৩টায় মান্ডইল উচ্চ বিদ্যালয় মাঠে।ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ গোদাগাড়ী এপির আয়োজনে।রিশিকুল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শহিদুল ইসলামের সভাপতিত্বে বাল্য বিবাহ মুক্ত ঘোষনা সভায় প্রধান অতিথি ছিলেন গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল ইসলাম।

বিশেষ অতিথি ছিলেন- উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নিলুফার ইয়াসমিন, ইউপি সদস্য কামাল হোসেন,মান্ডইল উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম,ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ গোদাগাড়ী এপি ম্যানেজার প্রেরণা চিসিম ।আরো উপস্থিত ছিলেন ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ গোদাগাড়ী এপির প্রোগ্রাম অফিসার,শ্যামল এইচ কস্তা,ও মিল্টন রোজারি প্রমুখ।গ্রামকে বাল্য বিবাহ মুক্ত ঘোষনা অনুষ্ঠানটি পরিচালনা উপজেলা শিশু ফোরামের সভাপতি মনিরা খাতুন।প্রধান অতিথি মডেল থানার ওসি কামরুল ইসলাম বলেন,এই গ্রামে বাল্য বিবাহ যাতে করে আর না হয় সে জন্য সবাইকে এক যোগে কাজ করতে হবে। আর আমার থানার পক্ষ থেকে সকল ধরনের ২৪ ঘন্টায় সহযোগিতা থাকবে তিনি জানান।

রিশিকুল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শহিদুল ইসলাম বলেন,আজ থেকে মান্ডইল গ্রামে আর একটি মেয়েরও বাল্য বিবাহ হবে না।উল্লেখ্য যে গ্রামের ৩৫৯ জন শিশু যাদের বয়স ১২ থেকে ১৮ বছর তাদের আর একজনকেও বাল্য বিবাহে জড়াবে না এই মর্মে শপথ গ্রহন করে। তবে অভিভাবকসহ গ্রাম উন্নয়ন কমিটির সভাপতি ইউনিয়ন, থানা এবং উপজেলা প্রশাসনের কাছে এ কার্যক্রম সাফল ̈মন্ডিত করার জন ̈ সকল ধরণের সহযোগীতা কামনা করেন।

শেয়ার করুন

আরো বিভন্ন নিউজ দেখুন
© All rights reserved © 2021 somoybanglatv.com
Theme Customization By Monsur Alam