1. crander@stand.com : :
  2. newsiqbalcox@gmail.com : Somoy Bangla : Somoy Bangla
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০২:৩৫ অপরাহ্ন

ছাত্রলীগের কর্মসূচিতে না যাওয়ায় শিক্ষার্থীকে মারধর

ডেস্ক নিউজ
  • আপডেট টাইম : শুক্রবার, ১৭ মার্চ, ২০২৩
  • ৩০৭ ভিউ সময়

 

সোহেল রানা রাজশাহী বিভাগীয় ব্যুরো:

 

ছাত্রলীগের কর্মসূচিতে না যাওয়ায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) এক শিক্ষার্থীকে মারধরের অভিযোগ উঠেছে। আজ শুক্রবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের শেরেবাংলা এ কে ফজলুল হক হলে এই ঘটনা ঘটে।

ভুক্তভোগী শাফায়াত সমাজকর্ম বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। তিনি ছাত্রলীগকর্মী আল আমিনের বিরুদ্ধে মারধরের অভিযোগ করেন। আল-আমিন সংস্কৃত বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। তিনি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনুর অনুসারী। এ ঘটনায় আল-আমিনের সহযোগী হিসেবে রিয়ানসহ আরো কয়েকজন ছাত্রলীগকর্মী ছিলেন বলে ভুক্তভোগী শাফায়াত জানান
শাফায়াত বলেন, সকালে কর্মসূচিতে যাওয়ার জন্য আমাকে ডাকা হয়। তখন আমি মাছ ভাজতেছিলাম। প্রায় শেষের দিকে। আমি কাজ শেষ করেই যাওয়ার কথা বলি। তখন আল-আমিন বলে, তোর জন্য কি সবাই বসে থাকবে? এই নিয়ে উভয়ের মধ্যে বাগবিতণ্ডা হয়। ধাক্কাধাক্কিও হয়েছে। পরে তারা চলে যায়। অন্যরা নিষেধ করায় আমি আর তখন কর্মসূচিতে যাইনি। কর্মসূচি শেষ করে আল-আমিন ও রিয়ানসহ কয়েকজন এসে আবার আমাকে মারধর করেন। এই ঘটনা চরম নিরাপত্তাহীনতার কথা জানান তিনি।
অভিযোগের ব্যাপারে জানতে আল-আমিনের সঙ্গে একাধিকবার যোগাযোগ করা হলে তা সম্ভব হয়নি। তবে আরেক অভিযুক্ত রিয়ান বলেন, তাকে কর্মসূচি যাওয়ার জন্য বলা হয়েছে। তিনি যাবে না বলে জানান। এই নিয়ে বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে শাফায়াত বঁটি নিয়ে আমাদের কোপ দেয়। কিন্তু সৌভাগ্যক্রমে সেটা লাগেনি।
এ ব্যাপারে শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু বলেন, কর্মসূচিতে আসা নিয়ে উভয়ের মধ্যে বাগ্বিতণ্ডা হয়েছে বলে জেনেছি। মারধরের বিষয়টি জানি না। খোঁজ নিয়ে ব্যবস্থা নেওয়া হবে।
হলের প্রাধ্যক্ষকে একাধিকবার যোগাযোগ চেষ্টা করা হলেও তা সম্ভব হয়নি
জানতে চাইলে প্রক্টর অধ্যাপক আসাবুল হক বলেন, প্রাধ্যক্ষের মাধ্যমে জানতে পেরেছি, ওটা নাকি তাদের (ছাত্রলীগের) অভ্যন্তরীণ বিষয়। প্রক্টর বলেন, আমার কাছে এখনো কোনো অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে
এই রকম আরোও খবর
রাবিতে জাতির পিতার জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবসে আলোচনা সভা

শেয়ার করুন

আরো বিভন্ন নিউজ দেখুন
© All rights reserved © 2021 somoybanglatv.com
Theme Customization By Monsur Alam