1. newsiqbalcox@gmail.com : Somoy Bangla : Somoy Bangla
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৪৪ পূর্বাহ্ন

কক্সবাজারে আনন্দ টিভি’র ৫ম বর্ষপূর্তি পালন করা হয়েছে

ডেস্ক নিউজ
  • আপডেট টাইম : শনিবার, ১১ মার্চ, ২০২৩
  • ৩১৫ ভিউ সময়

 

প্রেস বিজ্ঞপ্তি:-

কক্সবাজারে আনন্দ টিভি’র ৫ম বর্ষপূর্তি পালন
দেশের জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন আনন্দ টিভির ৫ম বর্ষপূর্তি অনুষ্ঠান কক্সবাজারে নানান আয়োজনের মধ্যে দিয়ে পালন করা হয়েছে।
শনিবার (১১ মার্চ) সকাল ১১ টায় কক্সবাজার সিটি প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে কেক কেটে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আনন্দ টিভির কক্সবাজার জেলা দক্ষিণ প্রতিনিধি ওমর ফারুক সোহাগের উপস্থিতিতে এই অনুষ্টানে কক্সবাজার সিটি প্রেসক্লাবের সভাপতি নুরুল আমীন সিদ্দিক বলেন, বস্তুনিষ্ঠ সংবাদ প্রচার ও বিনোদনের মধ্যে দিয়ে বাংলাদেশের মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছে আনন্দ টিভি,এছাড়াও বাংলার সংস্কৃতি বিশ্বের বুকে ছড়িয়ে দিতে কাজ করছে এই টেলিভিশন।

পরে আনন্দ টিভির উত্তরোত্তর সাফল্য কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। উক্ত বর্ষপূর্তি অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন কক্সবাজার সিটি প্রেসক্লাবের সহ-সভাপতি রুহুল আমীন সিকদার,কক্সবাজার সিটি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল আলীম নোবেল, দীপ্ত টিভির কক্সবাজার প্রতিনিধি হারুনুর রশিদ,বৈশাখী টেলিভিশনের কক্সবাজার প্রতিনিধি শাহাজাহান চৌধুরী শাহীন, গ্লোবাল টেলিভিশন এর প্রতিনিধি দিদারুল আলম জিসান,এশিয়ান টেলিভিশন এর প্রতিনিধি ওসমান গনি,দৈনিক কক্সবাজার বাণী প্রতিনিধি ছৈয়দুল আমিন সাঈদ ও দৈনিক কক্সবাজার বাণী পত্রিকা প্রতিনিধি মোঃ ফাহিম,সুগন্ধা নিউজ এর স্টাফ রিপোর্ট মিজান ফরহাদ সহ প্রমুখ।

শেয়ার করুন

আরো বিভন্ন নিউজ দেখুন
© All rights reserved © 2021 somoybanglatv.com
Theme Customization By Monsur Alam