1. newsiqbalcox@gmail.com : Somoy Bangla : Somoy Bangla
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:৩৪ অপরাহ্ন

লামামুখ গগন মাস্টাপাড়া গৃহকর্ত্রীকে ঘুমের ঔষধ খাইয়ে স্বর্বস্ব লুট, আটক রামুর সুজন বড়ুয়া

ডেস্ক নিউজ
  • আপডেট টাইম : রবিবার, ৫ মার্চ, ২০২৩
  • ২০৪ ভিউ সময়

 

উজ্জল বড়ুয়া, লামা:
অন্যের পরিচয়ের সূত্র ধরে গত ৫ নভেম্বর ২০২২ইং দুপুর ১২টা হতে ১টার মধ্যে রূপসীপাড়া ইউনিয়নের গগন মাষ্টার পাড়ার মৃত টুলু বড়ুয়ার স্ত্রী রিখা প্রভা বড়ুয়ার বাড়িতে অতিথি সেজে আসে সুজন বড়ুয়া (৩০)। সে কক্সবাজার জেলার রামু থানার ফতেখাঁরকুল ইউনিয়নের মধ্যম মেরঙলোয়া গ্রামের মৃত সমীরণ বড়ুয়ার ছেলে।

সে কিছু সময় রিখা প্রভা বড়ুয়ার বসতঘরে বসে। রিখা প্রভা বড়ুয়া তাকে চা নাস্তা দিলে চায়ের সাথে অচেতন ঔষধ মিশিয়ে দেয়। যাহাতে বাদী রিখা প্রভা বড়ুয়া অজ্ঞান হয়ে যায়। বিকাল ৫টায় তার জ্ঞান ফিরে আসলে তার ঘরের আসবাবপত্র এলোমেলো দেখতে পায়। তাহার শো কেইচ এর ড্রয়ার ভেঙ্গে বর্নিত আসামী নগদ ১ লাখ ২০ হাজার টাকা, ১ ভরি স্বর্ণের চেইন (যাহার মূল্য ৭০ হাজার টাকা), মোবাইল সেট চুরি করিয়া নিয়ে যায়।

রিখা প্রভা বড়ুয়া চোর সুজন বড়ুয়াকে চিনতো না। দরদরী বড়ুয়া পাড়ার প্রেমেন্দ্র বড়ুয়ার ছেলে কানু বড়ুয়া কথায় সুজন বড়ুয়াকে তার বাড়িতে বসতে দেয়। তাই কানু বড়ুয়াকে এজাহার নামীয় আসামী করে ও অজ্ঞাতনামা উল্লেখ করে মামলা করেন। এজাহার দায়েরের প্রেক্ষিতে মামলাটি রুজু হয়। উক্ত মামলার সূত্র ধরে ও কানু বড়ুয়ার দেয়া তথ্য মতে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই- মাহফুজুর রহমান অভিযান চালিয়ে রামু থানা পুলিশের সহায়তায় তার নিজ বাড়ি হতে গ্রেফতার করে।

উক্ত আসামীকে গ্রেফতারকালে চোরাইকৃত আইটেল মোবাইল (আইটেল A49), মডেল-A661L ও চোরাইকৃত নগদ ১৬,৮৪০/- টাকা আসামীর কাছ থেকে উদ্ধার করে। স্বর্নের চেইন মামাতো ভাইয়ের মাধ্যমে ২০০০০ টাকা দিয়ে স্বর্নের দোকানে বিক্রি করে দেয় বলে শিকার করে। একে একে সবকিছু পুলিশের কাছে শিকার করে।
মামলাটি তদন্তাধীন। বর্নিত আসামী ঘটনার সহিত জড়িত মর্মে সাক্ষ্য প্রমাণ পাওয়া যায়।

এদিকে আরো মালামাল উদ্ধারের নিমিত্তে উক্ত আসামীকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে রিমান্ডের আবেদন প্রেরণ করা হয়েছে বলে জানায় এই পুলিশ কর্মকর্তা।

এই ঘটনা থেকে আমাদর শিক্ষা নেয়া উচিত। অপরিচিত কাউকে নিজের ঘরে আশ্রয় বা জায়গা দিবেন না। তাহলে এমন ক্ষতি হতে পারে।

শেয়ার করুন

আরো বিভন্ন নিউজ দেখুন
© All rights reserved © 2021 somoybanglatv.com
Theme Customization By Monsur Alam