1. crander@stand.com : :
  2. newsiqbalcox@gmail.com : Somoy Bangla : Somoy Bangla
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০২:৩০ অপরাহ্ন

পূণ্যভূমি সিলেটে বসেছিল কক্সবাজার উপকূলীয় সাংবাদিক ফোরামের পিকনিক ও বার্ষিক সাধারণ সভা

ডেস্ক নিউজ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২ মার্চ, ২০২৩
  • ৩৯০ ভিউ সময়

 

প্রেস বিজ্ঞপ্তিঃ-

জমকালো আয়োজনের মধ্য দিয়ে শেষ হয়েছে কক্সবাজার উপকূলীয় এলাকায় কর্মরত পেশাদার সাংবাদিকদের সংগঠন কক্সবাজার উপকুলীয় সাংবাদিক ফোরামের বার্ষিক পিকনিক ও সাধারণ সভা ।
দুই দিনের আনন্দ ভ্রমণে পূণ্যভূমি সিলেট বসেছিল কক্সবাজার উপকূলীয় সাংবাদিক ফোরাম এর সদস্যরদের মিলনমেলা। (মঙ্গলবার) সকালে এ আনন্দ ভ্রমণ শুরু হয়। সাগর তরঙ্গ জাগে চায়ের দেশে এ শ্লোগান নিয়ে এবার পূণ্যভুমি সিলেট ভ্রমণ করেছে কক্সবাজার উপকূলীয় সাংবাদিক ফোরামসহ বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সাংবাদিকরা।
গত ২৭ ফেব্রুয়ারি (সোমবার) সকালে চট্টগ্রাম থেকে ট্রেনযোগে সিলেটে গিয়ে পৌছেন কক্সবাজার উপকুলীয় সাংবাদিক ফোরামের ব্যানার প্রায় অর্ধ শতাধিক সাংবাদিকদের একটি দল। টানা দুইদিন সিলেট নগরীর তারকা মানের আবাসিক হোটেল (ব্রিটেনিয়া) অবস্থান করে মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) রাতে ফের ট্রেনযোগে চট্রগ্রামের উদ্দেশ্যে সিলেট ত্যাগ করেন।
১ মার্চ (বুধবার) কক্সবাজার পৌছেন কক্সবাজার উপকূলীয় সাংবাদিক ফোরামের ভ্রমণ দলটি।
অর্থাৎ ২৭ ও ২৮ ফেব্রুয়ারি সিলেটে অবস্থানকালে ভ্রমণরত সাংবাদিকগন ওলিকুল শিরোমণি হযরত শাহজালাল ও শাহপরান (রঃ) এর মাজার জিয়ারত করেন।
এছাড়া সিলেটের তামাবিল সীমান্ত, জাফলং ও ভোলাগঞ্জের সাদা পাথর এলাকা ভ্রমন করেন। সোমবার রাতে সিলেট নগরীর অভিজাত হোটেল (ব্রিটেনিয়া) কনফারেন্স রুমে কক্সবাজার উপকূলীয় সাংবাদিক ফোরামের বার্ষিক সাধারন সভা (এজিএম) সম্পন্ন হয়। পরে সেখানে আনন্দ ভ্রমন উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। কক্সবাজার উপকুলীয় সাংবাদিক ফোরামের সভাপতি স ম ইকবাল বাহার চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হোবাইব সজীবের এর সঞ্চালনায় উক্ত সাধারণ সভা সম্পন্ন হয়।
২য় অধিবেশনে সম্মনিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ সাংবাদিক সংস্থা বাসস ও সিলেট অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাকসুদ হোসেন মকসুদ, আইপি টিভি ওনার্স অ্যাসোসিয়েশনের প্রতিষ্ঠাতা সভাপতি বিশিষ্ট গণমাধ্যম ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব মুহাম্মদ আতা উল্লাহ খান, এটিএম প্রাইভেট লিমিটেড এর চেয়ারম্যান ও সংগঠনের উপদেষ্টা লায়ন এ,টি,এম আমিরুল গণি খোকন।
এই দিকে আগত অতিথিদেরকে বিশেষ সম্মাননা ক্রেস্ট ও সদস্যদেরকে শুভেচ্ছা স্মারক প্রদান করা হয় সংগঠনের পক্ষ থেকে। অনুষ্ঠান শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান এটিএম মিউজিকের সংগীত পরিচালক জনপ্রিয় কণ্ঠশিল্পী এস বি সাইমন ও বাপ্পা মজুমদার এবং পলাশ গান পরিবেশন করেন। লটারি ড্র-এর মাধ্যমে শেষ হয় দ্বিতীয় দিনের কর্মসূচি।
এসময় ভ্রমণে অংশ গ্রহণ করেন, সংগঠনের কার্যকরি সভাপতি ইমাম খাইর, সিনিয়র সহসভাপতি, সরওয়ার আলম শাহিন, সহ-সভাপতি ওবাইদুল হক চৌধুরী,সহ-সভাপতি আব্দুল মালেক সিকদার, সহসভাপতি নজরুল ইসলাম, যুগ্ম সম্পাদক আবু বক্কর ছিদ্দিক, রেজাউল করিম, সহ-সাংগঠনিক সম্পাদক আবুল কাশেম, দপ্তর সম্পাদক রকিয়ত উল্লাহ, অর্থ সম্পাদক আলা উদ্দিন আলো। নিবার্হী সদস্য মোহাম্মদ শাহাব উদ্দিন ও মুকুল কান্তি দাশ।
সদস্য, শাহাদাত আলী জিন্নাহ, আজিজ সিকদার, কপিল বিন আমির, হাছান মাহমুদ সুজন, মিজবাহ উদ্দিন আরজু প্রমূখ ।

অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, প্রথম আলোর সাংবাদিক এস এম হানিফ, মহেশখালীর সবখবরের সম্পাদক ও দৈনিক যুগান্তরের প্রতিনিধি মাহবুব রোকন, দৈনিক ইনানির সাংবাদিক আ.ন.ম হাসান,দৈনিক কক্সবাজারের স্টাফ রিপোর্টার ফারুক আহমদ, প্রথম আলোর বন্ধু সভার চকরিয়াস্থ উপদেষ্টা আজিজুল হক,দৈনিক হিমছড়ির গোলাম রহমান। ###

শেয়ার করুন

আরো বিভন্ন নিউজ দেখুন
© All rights reserved © 2021 somoybanglatv.com
Theme Customization By Monsur Alam