1. newsiqbalcox@gmail.com : Somoy Bangla : Somoy Bangla
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৩৬ অপরাহ্ন

নাইক্ষ্যংছড়ি ১১ বিজিবি কর্তৃক ৩ চোরাকারবারী আটক ,পলাতক ২

ডেস্ক নিউজ
  • আপডেট টাইম : রবিবার, ১ জানুয়ারী, ২০২৩
  • ৪০৫ ভিউ সময়

 

আবদুর রশিদ নাইক্ষ্যংছড়ি

সীমান্ত সুরক্ষা, চোরাচালান প্রতিরোধ, অবৈধ অনুপ্রবেশ, নারী ও শিশু পাচার রোধ ও অভ্যন্তরীণ সন্ত্রাস দমনে নাইক্ষ্যংছড়ি ব্যাটালিয়ন (১১ বিজিবি) শুরু থেকেই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে। সীমান্তের অতন্দ্র প্রহরী হিসেবে দেশ মাতৃকার সেবায় নাইক্ষ্যংছড়ি ব্যাটালিয়ন (১১ বিজিবি) এর সদস্যগণ সার্বক্ষনিক নিয়োজিত থেকে গবাদিপশুসহ সকল ধরণের চোরাচালান প্রতিরোধে অভিযান পরিচলনা করে যাচ্ছে। এরই ধারাবাহিতকতায় গতকাল( ৩১ ডিসেম্বর শনিবার) বিকালে আশারতলী বিওপি কর্তৃক ০১টি বার্মিজ গরু, ০১টি মটর সাইকেল এবং বাংলাদেশী নগদ ৩,০০,০০০/- (তিন লক্ষ) টাকাসহ নাইক্ষ্যংছড়ি উপজেলার সদর ইউনিয়নের ৭ নং ওয়ার্ড কম্বোনিয়া গ্রামের মোঃ জাফর আলমের পুত্র মোঃ ইউসুফ (২৮), মোঃ ছুরুত আলমের পুত্র মোঃ শহিদুল আলম (২৪), হাফেজ আহমেদের পুত্র মোঃ রুফাইদুল ইসলাম (২৩), কে আটক করতে সক্ষম হয়। এছাড়াও একিই ইউনিয়নের নজির আহমেদের পুত্র
(১) গিয়াস উদ্দিন (৪৮) কবির আহমেদের পুত্র পলাতক রয়েছে বলে প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। আটককৃত বার্মিজ গরু, মটর সাইকেল এবং উদ্ধারকৃত টাকাসহ আনুমানিক সিজার মূল্য- ৫ লক্ষ ১০ হাজার টাকা। আটককৃত আসামী এবং জব্দকৃত মালামাল নাইক্ষ্যংছড়ি থানায় জমা করা হয়েছে।
১১ বিজিবির অধিনায়ক জোন কমান্ডার লেঃ কর্ণেল রেজাউল করিম রেজা প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানান
সীমান্ত এলাকা দিয়ে অবৈধ বার্মিজ গরু, মাদকদ্রব্য পাচার, অস্ত্র, অবৈধ কাঠ পাচার/পরিবহন, অন্যান্য যে কোন ধরনের অবৈধ পণ্য সামগ্রী পাচার এবং অত্র এলাকায় যেকোন ধরনের সন্ত্রাসী কার্যক্রম রোধে বিজিবি‘র এ ধরনের কার্যক্রম ও তৎপরতা অব্যাহত রয়েছে।

শেয়ার করুন

আরো বিভন্ন নিউজ দেখুন
© All rights reserved © 2021 somoybanglatv.com
Theme Customization By Monsur Alam