1. newsiqbalcox@gmail.com : Somoy Bangla : Somoy Bangla
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৮:০৪ অপরাহ্ন

বখাটেদের হামলায় মা ও মেয়েসহ ৩জন আহত থানায় অভিযোগ 

ডেস্ক নিউজ
  • আপডেট টাইম : বুধবার, ২৩ নভেম্বর, ২০২২
  • ৪৪৬ ভিউ সময়

 

এ কে সোহেল ঃ

কক্সবাজার ইভটিজিং এর প্রতিবাদ করায় কারণে চড়াও হয়ে বখাটেরা হামলা চালিয়ে এক পরিবারে মা ,মেয়ে ও ছেলেসহ ৩ জনকে বেধড়ক পিটিয়ে জখম করেছে।

রবিবার (২০ নভেম্বর) রাত ৯.৩০ মিনিটের দিকে কক্সবাজার পৌর এলাকার ০৮ নং ওয়ার্ড বৈদ্য ঘোনায় জোর খাম্বা সামনে এ ঘটনা ঘটে।

আহতরা হচ্ছেন, সদর থানার বৈদ্য ঘোনায় এলাকার ফরিদুর আলমের স্ত্রী পারভীন আক্তার (৫৫) তার মেয়ে নাহিদা আলম (২৫) ও ছেলে আরফাদুল আলম বাবু (১৮)।

আহত নাহিদা আলম জানান, মা সহ আমাদের এক আত্নীয়ের বিবাহ অনুষ্ঠানে যাচ্ছি,এই সময় একটু অন্ধকার জায়গায় গেলে হঠাৎ রশিদ নামের একজন বখাটে অতর্কিত ভাবে আমার হাত ধরে টানা হেঁচড়া করে। কেন আমার হাত ধরে টান দিচ্ছে জানতে চাই ওই বখাটির গডফাদার এলাকার কিশোর গং নিয়ন্তণকারী কায়সার নামের আর এক যুকব এসে আমার মাকে অযথা গালাগালি করে, আপনি কেন আমাদের গালাগালি করতেছেন ইভটিজারের পক্ষে নিচ্ছেন জিজ্ঞেস করলে, তার লালিত পালিত কিশোর গং এর সদস্যরা এসে আমাদের উপর হামলা করে এবং বাসা যাওয়া রাস্তা অবরুদ্ধ করে রাখে পরবর্তীতে থানার পুলিশ ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্হলে উপস্থিত হলে সন্রাসগুলো পালিয়ে যায়।এর পর থেকে তারা আমাদেরকে বিভিন্ন ভাবে হুমকি দিচ্ছে।

এ ব্যাপারে জানতে চাইলে অভিযুক্ত রশিদ বলেন, রাস্তা থেকে যাওয়ার সময় নাহিদার গায়ে আমার হাত লাগলে সেই আমাকে বকাবকি করে, আমি কোন উত্তর না দিয়ে চলে যায়। পরে শুনতে পায় আমার বন্ধু কায়সারের সাথে তাদের দস্তাদস্তি হয়েছে।

কক্সবাজার মডেল সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। কি কারণে ঘটনা হয়ছে তা পুলিশ তদন্ত করে দেখছে এবং প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

আরো বিভন্ন নিউজ দেখুন
© All rights reserved © 2021 somoybanglatv.com
Theme Customization By Monsur Alam