1. newsiqbalcox@gmail.com : Somoy Bangla : Somoy Bangla
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৪০ অপরাহ্ন

কুমিল্লার মুরাদনগরে সড়কটি মেরামত না করায় চরম দুর্ভোগে লাখো মানুষ

ডেস্ক নিউজ
  • আপডেট টাইম : রবিবার, ৩০ অক্টোবর, ২০২২
  • ১৩০ ভিউ সময়

 

মৌসুমি আক্তার, স্টাফ রিপোর্টার

কুমিল্লার মুরাদনগর উপজেলার মেটাংঘর থেকে শ্রীকাইল রাস্তা খুরা খুরি করে ফেলে রাখায় চরম দুর্ভোগ পোহাচ্ছে এই এলাকার লাখো পথ যাত্রী।
এলাকাবাসী জানিয়েছে রাস্তাটি নষ্ট হয়ে আছে প্রায় ৫ বছর যাবত।অনেক কষ্টের পরে রাস্তাটি মেরামত করতে সরকারের দৃস্টি আকর্ষণ সক্ষম হয়।

এমএমই আরএএম এইচ আই জেভি ঠিকাদারি লাইসেন্স এর নামে ৩ কোটি ১২ লক্ষ ৫০ হাজার টাকায় ৫১৪০ মিটার রাস্তা বরাদ্দ দেওয়া হয়।
গত ০৯ আগস্ট ২০২১ইং সালে রাস্তা মেরামতের কাজ শুরু হলে রাস্তা খুরা খুরি করে ফেলে রাখায় চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে কয়েক লাখ পথ যাত্রীদের।

রাস্তার নির্মাম কাজে সময় সিমা ১৯ জুন ২০২২ইং মাসে শেষ হওয়ার কারনে।সময় মত কাজ না হওয়া ফুসে উঠেছে এলাকাবাসী।

কাজটি সঠিক সময় মেরামত না হওয়ায় বিষয়ে মুরাদনগর উপজেলা প্রকৌশলী মোঃ জাহাঙ্গীর কবির এর কাছে জানতে চাইলে তিনি জানান ঠিকাদার কে ৭০ লাখ টাকা বিল প্রধান করা হয়েছে। কাজটি সঠিক সময় করতে ঠিকাদার কে তাগিদ প্রধান করা হয়েছে। তবে ঠিকাদারের গাফিলতির কারনে কাজটি সঠিক সময় করতে পারেনি।

এই দিকে এমএমই আরএএম এইচ আই জেভি ঠিকাদারি লাইসেন্স মালিক মোঃ লিয়াকত আলীর জানান এই কাজটা তিনি করেননা এমনকি কাজটি বিষয়ে তিনি কিছুই জানেননা।
এই দিকে রাস্তা মেরামতের কাজের কথা বলে ৭০ লাখ টাকা কে বা কারা উত্তলন করে নিয়ে কাজ ফেলে রেখে চলে গেছে কারো কাছে নেই কোন সঠিক উত্তর।
এলাকাবাসী জানিয়েছে সঠিক সময় রাস্তা মেরামতের কাজ সম্পুর্ন না হওয়ার বিষয়ে মুরাদনগর উপজেলা প্রকৌশলী মোঃ জাহাঙ্গীর কবির নেননি কোন আইনি পদক্ষেপ। তিনি দায়িত্ব অবহেলা করেছেন তাই আমাদের চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে।

শেয়ার করুন

আরো বিভন্ন নিউজ দেখুন
© All rights reserved © 2021 somoybanglatv.com
Theme Customization By Monsur Alam