1. newsiqbalcox@gmail.com : Somoy Bangla : Somoy Bangla
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৭:০৯ অপরাহ্ন

দৈনিক রূপালী সৈকত পত্রিকার শ্রেষ্ঠ উপজেলা প্রতিনিধি সাংবাদিক কন্যা হ্যাপী

ডেস্ক নিউজ
  • আপডেট টাইম : রবিবার, ২ অক্টোবর, ২০২২
  • ৪৯৪ ভিউ সময়

নিজস্ব সংবাদদাতাঃ
দৈনিক রূপালী সৈকত পত্রিকার শ্রেষ্ঠ উপজেলা প্রতিনিধি হিসেবে নির্বাচিত হয়েছেন সাংবাদিক বদরুন্নেছা সুখি (হ্যাপী করিম)
০১ অক্টোবর শনিবার সকালে দৈনিক রূপালী সৈকত পত্রিকার কার্যালয়ে বার্ষিক প্রতিনিধি সম্মেলন ও কর্মশালা-০২২ এতে ভারপ্রাপ্ত সম্পাদক আবুল হাসেম এর সভাপতিত্বে দিনব্যাপী অনুষ্ঠানে নির্বাহী সম্পাদক শেখ সেলিমের সঞ্চলনায় দ্বিতীয় অধিবেশনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন.. কক্সবাজার জেলা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক রূপালী সৈকত সম্পাদক ও প্রকাশক বীর মুক্তিযোদ্ধা ফজলুল কাদের চৌধুরী, কক্সবাজার জেলা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি সাংবাদিক ফরিদুল আলম শাহীন, সাধারণ সম্পাদক, দৈনিক জনকণ্ঠের স্টাফ রিপোর্টার এইচ এম এরশাদ, সহ-সম্পাদক কায়েস উদ্দিন, শেফায়েল উদ্দিন, নুরুল আমিন ছিদ্দিকী দৈনিক রূপালী সৈকতে ব্যবস্থাপনা সম্পাদক মুকিম খান, বার্তা সম্পাদক এস এম জাফর, মফস্বল সম্পাদক মোহাম্মদ নেজাম উদ্দিন প্রমুখ।

দৈনিক রূপালী সৈকত সংবাদ পত্রিকায় নিষ্ঠা ও সততার সাথে কাজ করছেন সাংবাদিক বদরুন্নেছা সুখি (হ্যাপী করিম) তার একনিষ্ঠতা ও বস্তুনিষ্ঠতা বিবেচনা করে সম্পাদনা পরিষদ তাকে মহেশখালী প্রতিনিধি থেকে পদন্নোতি করে স্টাফ রিপোর্টার এবং কক্সবাজার জেলার শ্রেষ্ঠ উপজেলা প্রতিনিধি হিসেবে নির্বাচিত করে। কক্সবাজার জেলা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক রূপালী সৈকত সম্পাদক ও প্রকাশক বীর মুক্তিযোদ্ধা ফজলুল কাদের চৌধুরী’র হাত থেকে তিনি শ্রেষ্ঠ প্রতিনিধি হিসেবে ক্রেস্ট গ্রহন করেন।

মহেশখালী প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা, প্রত্যন্ত অঞ্চলের পরিচিত মুখ অন্যায়ের বিরুদ্ধে আপোষহীন ও উন্নয়ন সাংবাদিকতার অন্যতম শীর্ষ মরহুম শফিকুল্লাহ খানের কৃতি সন্তান মহেশখালী প্রথম নারী সাংবাদিক বদরুন্নেছা সুখি (হ্যাপী করিম) দৈনিক রূপালী সৈকতে’র মহেশখালী প্রতিনিধি এছাড়াও তিনি জাতীয় দৈনিক আজকের সংবাদ পত্রিকার মহেশখালী প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন। পাশাপাশি বিভিন্ন অনলাইন গণমাধ্যমে উপজেলা প্রতিনিধি হিসেবে কাজ করছেন।

শেয়ার করুন

আরো বিভন্ন নিউজ দেখুন
© All rights reserved © 2021 somoybanglatv.com
Theme Customization By Monsur Alam