1. newsiqbalcox@gmail.com : Somoy Bangla : Somoy Bangla
রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৮:২৪ পূর্বাহ্ন

কওমিতে দেশসেরা মহেশখালীর নুরীয়া মোজাহেরুল উলূম মাদ্রাসা

ডেস্ক নিউজ
  • আপডেট টাইম : শুক্রবার, ১০ জুন, ২০২২
  • ৬৭ ভিউ সময়

আঞ্জুমানে ইত্তেহাদুল মাদারিস কেন্দ্রীয় বোর্ড পরীক্ষা

ফুয়াদ মোহাম্মদ সবুজ:
আঞ্জুমানে ইত্তেহাদুল মাদারিস কেন্দ্রীয় বোর্ড পরীক্ষায় ৩টি পৃথক পৃথক কেন্দ্রীয় পরীক্ষায় অংশগ্রহণ করে সারাদেশে ১ম স্থানসহ ৪০ জন পরীক্ষার্থীর মধ্যে ৩৬ জন এ প্লাস পেয়ে শতভাগ পাসের সফলতা নিয়ে নূরানী তা’লীমুল কুরআন শিক্ষা বোর্ডে দেশসেরা সফলতা অর্জন করেছে মহেশখালীর হোয়ানক ইউনিয়নের কালাগাজির পাড়া নুরীয়া মোজাহেরুল উলূম মাদ্রাসা। এ উপলক্ষ্যে গতকাল শুক্রবার ১০ জুন মাদ্রাসা মাঠে আয়োজিত এক অনুষ্ঠানে এ প্লাস ও বৃত্তি প্রাপ্ত ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা ও পুরস্কার প্রদান করা হয়।
নুরীয়া মোজাহেরুল উলূম মাদ্রাসার প্রধান পরিচালক মাওঃ শহিদুল্লাহ’র সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইত্তেহাদুল মাদারিস বাংলাদেশের সেক্রেটারি ও জামেয়া পটিয়া আরবি বিশ্ববিদ্যালয়ের মহাপরিচালক হযরতুল আল্লামা আলহাজ্ব মুফতি আব্দুল হালিম বোখারী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পটিয়া মাদ্রাসার সহকারী পরিচালক আল্লামা ওবায়দুল্লাহ হামজা ও নূরানী তা’লীমুল কুরআন শিক্ষা বোর্ডের প্রশিক্ষক ও পরিদর্শক আল্লামা কামরুল ইসলাম, মাদ্রাসা পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মাস্টার আব্দুল হক হেলালি।
উল্লেখ্য নড়িয়া মোজাহেরুল উলূম মাদ্রাসা আঞ্জুমানে ইত্তেহাদুল মাদারিস বাংলাদেশ কেন্দ্রীয় পরীক্ষায় জামাতে হাসতুমে ১জন এবং আঞ্জুমানে ইত্তেহাদুল মাদারিস মহেশখালী উপজেলা শাখার অধীনে অনুষ্ঠিত পরীক্ষায় ১২জন ও নূরানী তা’লীমুল কুরআন বোর্ড চট্টগ্রাম হাটহাজারীর অধীনে ২০২২ সালে অনুষ্ঠিত কেন্দ্রীয় বোর্ড পরীক্ষায় ৪০ জন ছাত্রছাত্রী অংশগ্রহণ করে কেন্দ্রীয় মেধা তালিকায় ২০জনের মধ্যে ১নং ও ২নং-সহ ১০ছাত্র-ছাত্রী মেধাতালিকায় স্থান পেয়ে তৎমধ্যে ৩৬ জন এ প্লাস পেয়ে ৪০জনের শতভাগ পাস করায় ছাত্র-ছাত্রীদের মাঝে পুরস্কার প্রধান ও সংবর্ধনা দেয়া হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো বিভন্ন নিউজ দেখুন
© All rights reserved © 2021 somoybanglatv.com
Theme Customization By Monsur Alam