1. newsiqbalcox@gmail.com : Somoy Bangla : Somoy Bangla
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:১৭ পূর্বাহ্ন

প্রশিক্ষিত দক্ষ জনশক্তি হচ্ছে সমৃদ্ধ দেশ গড়ার হাতিয়ার-কক্সবাজার জেলা প্রশাসক

ডেস্ক নিউজ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৬ মে, ২০২২
  • ৬৩৮ ভিউ সময়

নিজস্ব সংবাদদাতা
কক্সবাজার জেলা প্রশাসক মোঃ মামুনুর রশিদ বলেছেন, চাকুরীর জন্য প্রয়োজন নিজেকে যোগ্যতা সম্পন্ন করে গড়ে তুলা। আর তার জন্য চাই প্রশিক্ষিত জনবল। এ প্রশিক্ষিত ও দক্ষ জনশক্তি পারে দেশকে এগিয়ে নিতে ও সমৃদ্ধি দেশ গড়তে। তিনি গতকাল ২৫ মে সকাল ১০ টায় উইনরক ইন্টারন্যাশনালের আ্যাশ প্রকল্পের আয়োজিত চাকুরী মেলার উদ্ভোধনি অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলেন। মানব পাচার থেকে বেঁচে যাওয়াদের জন্য কর্মসংস্থান নিশ্চিত করার মাধ্যমে টেকসই ভবিষ্যৎ গড়ে তোলার জন্য কক্সবাজারে এ মেলার আয়োজন করা হয়। এ সময় জেলা প্রশাসক আরো বলেন, কীভাবে সরকারি ও বেসরকারি সেবা প্রদানকারীদের অবশ্যই মানুষের মতো দুর্বল গোষ্ঠীর সফল ও টেকসই পুনঃএকত্রীকরণের জন্য হাতে হাত রেখে করা উচিত।
শহরের এক অভিজাত হোটেলের কনফারেন্স রুমে আয়োজিত এ চাকুরী মেলায় প্রাণ-আরএফএল গ্রুপ, সুপার স্টার গ্রুপ, ফ্রন্ট ডেস্ক বাংলাদেশ লিমিটেড, কেআর স্টিল স্ট্রাকচার লিমিটেড, অর্গানিক জিন্স লিমিটেড, ক্লিফটন কটন মিলস লিমিটেড, হোয়াইট লাইন পরিবহন লিমিটেড, ড্রেস কিং টেইলার্স, রফিক ইলেকট্রিক অ্যান্ড মোটর ওয়ার্কশপ, অনির্বাণ টেইলার্স , এবং কলিম টেইলার্স এবং কাপড়ের দোকান সহ ১১ টি প্রতিষ্টান মেলায় স্টল করে প্রশিক্ষিত ৭৯ চাকুরী প্রার্থীর সিভি গ্রহণ করে সাথে সাথে স্বাক্ষাৎকার নিয়ে অন দ্যা স্পটেই ২৬ জনের চাকুরী নিশ্চিত করেন। সিভি জমা দিয়ে সাথে সাথে ইনটারভিউ ও চাকুরীতে যোগদানের এক অনন্য অভিজ্ঞতা দেখলেন চাকুরী প্রার্থীরা।
উদ্বোধনি অনুষ্টানে উপস্থিত থেকে আরো বক্তব্য রাখেন, মোঃ ফরিদুল আলম, উপ-পরিচালক সমাজসেবা অধিদপ্তর কক্সবাজার , সাইফুদ্দিন মোহাম্মদ হাসান আলী, উপ-পরিচালক যুব উন্নয়ন অধিদপ্তর কক্সবাজার, তপন কুমার ঘোষ, অধ্যক্ষ টিএসসি, কক্সবাজার, মোঃ নুরুজ্জামান, পরিচালক, কক্সবাজার চেম্বার অব কমার্স ও সভাপতি (নাসিব), সেলিম উদ্দিন, প্রকল্প ব্যবস্থাপক জীবিকা প্রকল্প, হেলভেটাস, কক্সবাজার, নাজমুন নাহার, ন্যাশনাল কাউন্টার ট্রাফিকিং অ্যান্ড চাইল্ড প্রোটেকশন অফিসার, আইওএম, মোঃ রফিকুজ্জামান বাংলা জার্মান সম্প্রীতি ও সৈয়দা নাবিলা তাবাস্সুম, বাংলাদেম জাতীয় মহিলা আইনজীবী সমিতি।

শেয়ার করুন

আরো বিভন্ন নিউজ দেখুন
© All rights reserved © 2021 somoybanglatv.com
Theme Customization By Monsur Alam