1. newsiqbalcox@gmail.com : Somoy Bangla : Somoy Bangla
সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৪:৫১ অপরাহ্ন

মহেশখালীতে পরিবহন মালিক-শ্রমিকদের সঙ্গে উপজেলা প্রশাসনের মতবিনিময়

ডেস্ক নিউজ
  • আপডেট টাইম : শনিবার, ১৬ অক্টোবর, ২০২১
  • ৩৯ ভিউ সময়
 
হ্যাপী করিম,মহেশখালী প্রতিনিধিঃ
মহেশখালী উপজেলায় নিরাপদ সড়ক আইন বাস্তবায়নে অনিয়ম অব্যবস্থাপনা নিয়ন্ত্রনে সিএনজি,অটোরিকশা, ইজিবাইক মালিক ও চালকদের সাথে উপজেলা প্রশাসনের আয়োজনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (১৬ ই অক্টোবর) সন্ধ্যা ৬টায় মহেশখালী উপজেলা সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহাফুজুর রহমানের সভাপতিত্বে মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মহেশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আব্দুল হাই।
নিরাপদ সড়ক আইন বাস্তবায়নে পরিবহণ চালকদের সচেতনতা বৃদ্ধি লক্ষ গাড়ীর ডান পাশের উঠানাম বন্ধ,এলইডি লাইট বন্ধ,বাম্পার ছাটাই করন’সহ উপজেলা ভিত্তিক সিএনজি ড্রাইভারগণদের লাইসেন্স ব্যবস্থার আশ্বাস্থ করেন…উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহাফুজুর রহমান।
ওসি মোহাম্মদ আব্দুল হাই বলেন, জনগণের প্রথম ভরসাস্থল হিসেবে পূর্ণ আস্থা বাস্তবায়নে কাজ করে যাচ্ছে মহেশখালী থানা পুলিশ। যাত্রী ও চালকের কাঙ্ক্ষিত সেবা নিশ্চিত করতে নব উদ্যম ও পরিকল্পনা নিয়ে কাজ করে যাচ্ছে মহেশখালী থানা পুলিশ। সড়কের শৃঙ্খলা রক্ষা, জনবান্ধব পুলিশি সেবা নিশ্চিত করার লক্ষ্যে সবসময় সচেষ্ট আছে মহেশখালী থানা পুলিশ।
মতবিনিময় সভায় ১টি পৌরসভা ও ৮টি ইউনিয়নের ১০টি অধিক বিভিন্ন শ্রেণীর গাড়ী সমিতির সভাপতি, সম্পাদক, লাইনম্যানগণ উপস্থিত হয়ে তাদের অনেক সমস্যার কথা তুলে ধরেন।পর্যটক হয়রানী বন্ধ,প্রতিটি ইউনিয়ন ও পৌরসভায় গাড়ীর শ্রেণী ভিত্তিক ড্রাইভার ও মালিকদের অনলাইন ডাটা বেজ তৈরী করা,পরিচয় পত্র সরবরাহ,১৮বছরের বয়সের নীচে কোন শিশু কিশোর যেন টমটম,মিশুকগাড়ী,সিএনজির,ডাম্পার চালকে হেন্ডেল না ধরে সে বিষয়ে ১৫দিনের মধ্যে ব্যবস্থা গ্রহণের অঙ্গিকার করেন লাইনম্যান ও গাড়ি সমিতির নেতারা।
এ সময় উপস্থিত ছিলেন….হোয়ানকের ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মীর কাসেম চৌধুরী, ছোট মহেশখালীর ইউপি চেয়ারম্যান জিহাদ বিন আলী,কুতুবজোমের ইউপি চেয়ারম্যান এডভোকেট শেখ কামাল, শাপলাপুর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান জসিম উদ্দিন,বড় মহেশখালীর প্যানেল চেয়ারম্যান মোঃ শফিউল আলম, মহেশখালী প্রেসক্লাব সভাপতি আবুল বশর পারভেজ’সহ মহেশখালী মালিক ও শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ সহ মহেশখালী থানা পুলিশের বিভিন্ন পর্যায়ের দায়িত্বশীল ও মহেশখালীর মিডিয়াকর্মীগণ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো বিভন্ন নিউজ দেখুন
© All rights reserved © 2021 somoybanglatv.com
Theme Customization By Monsur Alam