1. newsiqbalcox@gmail.com : Somoy Bangla : Somoy Bangla
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:৩৬ অপরাহ্ন

মহেশখালীতে দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে নির্বাচনে অংশ নেয়ায় ৭ বিদ্রোহী প্রার্থী বহিস্কার

ডেস্ক নিউজ
  • আপডেট টাইম : বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১
  • ৪২৬ ভিউ সময়

 

হ্যাপী করিম(মহেশখালী) কক্সবাজার।
কক্সবাজার জেলার ১৫টি ইউনিয়ন ও ২টি পৌরসভার নির্বাচন আগামী ২০ সেপ্টেম্বর অনুষ্ঠিতব্য বিদ্রোহী প্রার্থী হিসাবে নির্বাচনে অংশ নেয়ায় ১১ বিদ্রোহী প্রার্থী’সহ ১৩ জনকে দল থেকে  সাময়িকভাবে বহিষ্কার করেছে কক্সবাজার জেলা আওয়ামী লীগ।
বুধবার বেলা ১২টায় বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের নির্দেশনা মোতাবেক দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে নির্বাচনে অংশ নেয়ায় তাদেরকে সাময়িকভাবে বহিস্কার করা হয়েছে বলে  এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ফরিদুল ইসলাম চৌধুরী ও সাধারণ সম্পাদক মুজিবুর রহমান।
বহিস্কৃত বিদ্রোহী প্রার্থীরা হলেন-
মহেশখালী উপজেলার মাতারবাড়ী ইউনিয়নের এনামুল হক রুহুল, কুতুবজোম ইউনিয়নের মোশারফ হোসেন খোকন,মাস্টারবাড়ি মোহাম্মদ উল্লাহ, মাষ্টার রুহুল আমিন, আবদুস সাত্তার, হোয়ানক ইউনিয়নের মীর কাসেম চৌধুরী,ওয়াজেদ আলী মুরাদ
এছাড়া কুতুবদিয়া উপজেলার উত্তর ধুরুং ইউনিয়নের সিরাজদৌল্লাহ’সহ কক্সবাজার জেলার টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের বিদ্রোহী প্রার্থী নুর হোসেন, হ্নীলা ইউনিয়নের কামাল উদ্দিন আহমদ, পেকুয়া উপজেলার টইটং ইউনিয়নের মোহাম্মদ শহিদুল্লাহ বিএ
উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক
কক্সবাজার জেলা আওয়ামী লীগের এম. এ. মনজুর  জানিয়েছেন, তাদেরকে চুড়ান্তভাবে কেন বহিস্কার করা হবে না তা আগামী ১৭ সেপ্টেম্বর এর মধ্যে কারণ দর্শানোর নির্দেশ দেয়া হয়েছে।
অন্যথায় তাদের চুড়ান্ত ভাবে বহিস্কারের জন্য বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদ বরাবরে সুপারিশ পাঠানো হবে বলেও জানিয়েছেন এম.এ.মনজুর ।

শেয়ার করুন

আরো বিভন্ন নিউজ দেখুন
© All rights reserved © 2021 somoybanglatv.com
Theme Customization By Monsur Alam