1. newsiqbalcox@gmail.com : Somoy Bangla : Somoy Bangla
মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৮:২৩ পূর্বাহ্ন

২৫ হাজার মাস্ক বিতরণ করবে কক্সবাজার চেম্বার

ডেস্ক নিউজ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১
  • ২৭২ ভিউ সময়

নিজস্ব প্রতিবেদক:
করোনা সংক্রমণের এই দুঃসময়ে জেলার বিভিন্ন উপজেলাসহ নানা স্তরের মানুষের মাঝে ২৫ হাজার মাস্ক বিতরণ করবে কক্সবাজার চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি।
দেশের শীর্ষ বাণিজ্যিক সংগঠন এফবিসিসিআই এর সার্বিক সহযোগিতায় কর্মসূচির অংশ হিসেবে বৃহস্পতিবার (১৫ জুলাই) বিকাল ৪টায় জেলায় কর্মরত স্বাস্থ্যকর্মীদের জন্য সিভিল সার্জন ডা. মো. মাহবুবুর রহমানের নিকট পাঁচ হাজার সার্জিক্যাল মাস্ক আনুষ্ঠানিক হস্তান্তর করা হয়।
এসময় সদ্য করোনামুক্ত চেম্বারের সভাপতি আবু মোরশেদ চৌধুরী, সিনিয়র পরিচালক আব্দুল খালেক, পরিচালক মোহাম্মদ ইমদাদুল হক, শিবলুল করিম, আবিদ আহসান সাগর, এইচ এম নুরুল আলম, আজমল হুদা, এ আর এম শহিদুল ইসলাম রাসেল, সদস্য উদয় শংকর পাল মিঠু, সদস্য এ.কে.এম মাহতাবুল ইসলাম, চেম্বার কোর্ডিনেটর আশোক কুমার সরকার, অফিস সহকারী আবদুল মালেক নাঈমসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।
মাস্ক হস্তান্তর অনুষ্ঠানে চেম্বার সভাপতি আবু মোরশেদ চৌধুরী খোকা বলেন, করোনাকালে এফবিসিসিআই-এর সামাজিক দায়বদ্ধতার উদ্যোগ সময় উপযোগী এবং প্রশংসনীয়। প্রাথমিক পর্যায়ে কক্সবাজার চেম্বার অফ কমার্স জেলার বিভিন্ন অংশীজন, ক্ষুদ্র ও মাঝারি ব্যবসায়ী এবং জনগণের মাঝে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে পঁচিশ হাজার মাস্ক বিতরণ করবে। পর্যায়ক্রমে এফবিসিসিআই এর দিকনির্দেশনায় অক্সিজেন বোতসহ অন্যান্য স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী বিতরণ করার পরিকল্পনা হাতে নিয়েছে।
তিনি বলেন, দেশের অর্থনীতির চাকা সচল রাখতে হলে আমাদের স্বাস্থ্যবিধি মেনে কার্যক্রম চালিয়ে যেতে হবে।
চেম্বারের প্রশংসা করে সিভিল সার্জন ডা. মো. মাহবুবুর রহমান বলেন, কক্সবাজার চেম্বার অফ কমার্স এর এই মানবিক সহযোগিতা সময়োপযোগী। জেলার করোনা সংক্রম নিয়ন্ত্রণে সকলের সহযোগিতা এবং সমন্বয় অত্যন্ত প্রয়োজন। আমরা যে যার অবস্থান থেকে করোনা থেকে আত্মরক্ষায় জেলাব্যাপী ব্যাপক গণসচেতনা সৃষ্টির ভূমিকা রাখতে পারি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো বিভন্ন নিউজ দেখুন
© All rights reserved © 2021 somoybanglatv.com
Theme Customization By Monsur Alam