কোরবানিরহাট দখলের অভিযোগ কাউন্সিলর মোবারক আলীর বিরুদ্ধে

রিপোটার পরিচিতি :
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০

চট্টগ্রাম অফিসঃ
বৈশ্বিক এই মহামারীকালেও থেমে নেই চট্টগ্রামের ৭নং ওয়ার্ড কাউন্সিলর সাবেক সিটি মেয়র আ.জ.ম নাসিরের আস্থাভাজন মোবারক আলীর দস্যুতা, রাত পোহালেই বিশ্বের মুসলিমদের ভাবগাম্ভীর্যের দিন ঈদুল আযহা, আর এই ঈদকে ঘিরে মানুষ রয়েছে মহা সংকটে।

করোনা সংক্রমণে কারণে স্বাস্থ্য অধিদপ্তরের স্বাস্থবিধি মেলে এবারও স্বল্প পরিসরে আয়োজন করা হয়েছে কোরবানি পশুর হাট, আর চট্টগ্রামের সর্ববৃহৎ কোরবানি পশুর হাট বিবিরহাট গরু বাজারেও করা হয় হাটের আয়োজন, কিন্তু এতেই ঘটে বিপত্তি।

মানুষ যখন করোনার ভয়ে দিনযাপন করছে ঠিক সেই মুহুর্তেও উঠে কাউন্সিলর মোবারক আলীর বিরুদ্ধে বিবিরহাট গরু বাজার দখলের অভিযোগ। স্থানীয় ৭নং পশ্চিম ষোলশহর ওয়ার্ডের বেশ কয়েকজন এ অভিযোগ তুলে।

স্থানীয়রা বলছে কাউন্সিলর মোবারক আলী একজন ভূমিদস্যু চাঁদাবাজ ও সন্ত্রাসীদের গডফাদার, নগরীর মুরাদপুর, ষোলশহর, আমিন কলোনিসহ বেশকিছু গুরুত্বপূর্ণ স্থানের চাঁদাবাজি চলে কাউন্সিলর মোবারক আলীর ইন্দনে, এছাড়া উল্লেখিত স্থানের ভূমিদস্যুতায়ও রয়েছে তার অবাধ বিচরন। এলাকায় তার আধিপত্য বিস্তার নিয়েও বলেন তারা।

অপরদিকে চলমান করোনা সংক্রমের জন্য স্থগিত চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচন, গেলো বুধবার (২৯ জুলাই) চট্টগ্রাম সিটি করপোরেশন সাবেক মেয়র আ.জ.ম নাসিরের পদশুন্যতা হলেও কাউন্সির মোবারক আলীর পদশুন্যতা নিয়ে প্রশ্ন তুলেন স্থানীয় সচেতন মহল।

এই সংবাদটি শেয়ার করার দায়িত্ব আপনার

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ সমূহ