পাঁচলাইশে ক্যাসিনো বিরোধী শুদ্ধি অভিযানকে স্বাগত জানিয়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

ফুয়াদ মোহাম্মদ সবুজ, সিনিয়র রিপোর্টার ●
  • আপডেট সময় : শুক্রবার, ১১ অক্টোবর, ২০১৯

ফুয়াদ মোহাম্মদ সবুজ, সিনিয়র রিপোর্টার:
দেশব্যাপী চলমান ক্যাসিনো ও দুর্নীতি বিরোধী শুদ্ধি অভিযানকে স্বাগত জানিয়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছেন বাংলাদেশ আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের পাঁচলাইশ থানা ও মহানগর নেতাকর্মীরা।

সমাবেশে অসংখ্য নেতাকর্মী

আজ ১১ই অক্টোবর শুক্রবার বিকেলে পাঁচলাইশ থানা যুবলীগ নেতা ইকতিয়ার আহমেদ জহির ও নগর ছাত্রলীগ নেতা ও জননেত্রী শেখ হাসিনা পরিষদের পাঁচলাইশ থানা শাখার সাধারন সম্পাদক নুরুল বশর বিপলু’র নেতৃত্বে এ বিক্ষোভ মিছিল ও সমাবেশ হয়।

নুরুল বশর বিপলুর সঞ্চলনায় ইকতিয়ার আহমেদ জহিরের সভাপতিত্বে সমাবেশে প্রধান অথিতি ছিলেন মহানগর ৭ ও ৮নং ওয়ার্ড মহিলা সংরক্ষিত আসনের কাউন্সিলর জেসমিন পারভিন জেসি, বিশেষ অথিতি ছিলেন পাঁচলাইশ থানা আওয়ামীলীগ নেতা এস এম খালেদ বাবলু, পাঁচলাইশ থানা যুবলীগ নেতা শাহেদ, নিজাম উদ্দিন নিরব, আবু হায়দার, জাহেদ ও বাবলু।

সমাবেশে প্রধান অথিতি ৭ ও ৮নং ওয়ার্ড মহিলা সংরক্ষিত আসনের কাউন্সিলর জেসমিন পারভিন জেসি প্রধানমন্ত্রীর দেশব্যাপী চলমান ক্যাসিনো ও দুর্নীতি বিরোধী শুদ্ধি অভিযানকে অভিনন্দন জানিয়ে বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা এতদিন ধরে অন্ধকারে থাকা সমাজকে যে আলোর দিশা দেখিয়েছেন, তার ছোঁয়া যেন আমাদের নির্বাচনী এলাকা পর্যন্ত পৌঁছায়।

যুবলীগ নেতা ইকতিয়ার আহমেদ জহির বলেন, আমরা আশাবাদী প্রধানমন্ত্রীর এই অভিযান বাংলাদেশের আপামর জনসাধারণের দুঃখ-দুর্দশা লাগব করতে সাহায্য করবে।

মিছিলটি  নগরীর বশর মার্কেট থেকে শুরু হয়ে মুরাদপুর ও আতুরার ডিপু প্রদক্ষিন করে বিবিরহাট এসে সমাবেশের মাধ্যমে শেষ হয়।

মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে জঙ্গিবাদ, সন্ত্রাস, মাদক ও দুর্নীতি বিরোধী চলমান অভিযানকে স্বাগত জানিয়ে প্রধানমন্ত্রীর পাশে থাকার ঘোষণা দেন জননেত্রী শেখ হাসিনা পরিষদের পাঁশলাইশ থানা শাখার সাধারণ সম্পাদক ও নগর ছাত্রলীগ নেতা নুরুল বশর বিপলু।

মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন মহানগর ছাত্রলীগ নেতা নাঈম আশরাফ (অভি), আবু হানিফ, নুর ফয়সাল রেজা, রিফন, রাহাত, সৌরভ, বাবলু, তাজুল ইসলাম রাকিব, ইসমাঈল, রুহুল আমিন, রাতুল, নাদিম, ও সাজ্জাদ প্রমূখ।

এই সংবাদটি শেয়ার করার দায়িত্ব আপনার

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ সমূহ