কক্সবাজার পাহাড়তলী লুৎফুর রহমান ইলেক্ট্রিক মিস্ত্রি থেকে দু‘বছরে কোটিপতি

রিপোটার পরিচিতি :
  • আপডেট সময় : বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৯

ইয়াবা নিয়ে ধরা পড়েছিল তার ড্রাইভার সহ দু‘জন
কক্সবাজার পাহাড়তলী লুৎফুর রহমান ইলেক্ট্রিক মিস্ত্রি থেকে দু‘বছরে কোটিপতি
নিজস্ব প্রতিবেদকঃ
কক্সবাজার শহরের পাহাড়তলীর লুৎফুর রহমান ইলেক্ট্রিক মিস্ত্রি থেকে ইয়াবার কল্যানে দ‘িবছরে কোটিপতি হওয়ার অভিযোগ করেছেন এলাকাবাসী। গাড়ী বাড়ী সহ বিভিন্ন নকল পন্যের কারখানা করে অবৈধ টাকার পাহাড় গড়েছে লুৎফুর। জানা যায়, গত দু‘তিন বছর আগে সামান্য ইলেক্ট্রিক মিস্ত্রির কাজ করে কোন প্রকার সংসার চালাতো শহরের পাহাড়তলীর বউ বাজার এলাকার লুৎফুর রহমান। এলাকাবাসী জানান, গত তিন বছর আগে লুৎফুর রহমান ইলেক্ট্রিকের কাজ করতো। এ সময় কড়াকড়ি কম থাকায় টেকনাফের সাথে যোগাযোগ করে ইয়াবার চালান এনে খুচরা বিক্রি করতো। সাথে ছিল জনৈক ড্রাইভার। পরে ঐ ড্রাইভারের মাধ্যমে ইয়াবা এনে দেশের বিভিন্ন জায়গায় পাচার করতো। কিন্তু তার সেই ড্রাইভার সহ তার ভাগনে ইয়াবা সহ ধরা পড়ার পর কিছুদিন থমকে যায় এ ব্যবসায়। পরে কলাতালীর এক ইয়াবা ব্যবসায়ীর সাথে যৌথভাবে আবার শুরু করে। আর এ সময়ের মধ্যে লুৎফুর তিন তলা ফাউন্ডেশনে বাড়ী, মরিচের গুড়ার মিল, ট্রাক, পিকআপ, সহ নানা প্রতিষ্টানের মালিক বনে যায়। গত এক বছরে সে নতুন ভাবে প্লাস্টিক বোতলের কারখানা, ব্যাটরীর পানি তৈরী, ও নকল জুস বানানোর কারখানা ও তৈরী করে। যার একটিরও কোন অনুমোদন নেই। তবে এর আড়ালেও সে ইয়াবা ব্যবসা চালিয়ে যাচ্ছে বলে অভিযোগ করেন অনেকে।
এ বিষয়ে জানতে চাইলে, লুৎফুর রহমান বলেন, ইয়াবা নিয়ে ড্রাইভার ধরা পড়ার পর তাকে বহিস্কার করি। আমি সব সময় মাদক বিরোধী ৫ ওয়াক্ত নামাজ পড়ে আল্লার উপর ভরসা করে চলি। ব্যাটরীর পানি তৈরীর আমার নয়। আর একজনের লাইসেন্স নিয়ে তার কাজ করি। মুলতঃ কিছু লোক আমার ব্যবসায়ীক শত্রু এসমস্ত রটনা সাজিয়ে আমাকে সমাজ ও প্রশাসনের মাঝে হেয় করার অপচেষ্টা চালাচ্ছে।

এই সংবাদটি শেয়ার করার দায়িত্ব আপনার

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ সমূহ

কক্সবাজার বাজারঘাটায় উর্মি বিউটি পার্লারে অভিযান ২০ হাজার টাকা জরিমানা

মোহাম্মদ আবু তৈয়ব, কক্সবাজারঃ

কক্সবাজার কক্সবাজারে বাজারঘাটায় উর্মি বিউটি পার্লারে অভিযান ২০ হাজার টাকা জরিমানা কক্সবাজার জেলা প্রশাসনের নিয়মিত অভিযানের অংশ হিসেবে,৩০ সেপ্টেম্বর সোমবার কক্সবাজার শহরের বাজারঘাটা এলাকায় ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালিত হয়। উক্ত অভিযানকালে উর্মি বিউটি পার্লার নামে এক প্রতিষ্টানে প্রচুর নকল ও লেভেলবিহীন পণ্য পাওয়ায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৫ অনুযায়ী ২০০০০ (বিশ হাজার টাকা) জরিমানা করা হয় এবং তাদেরকে ভবিষ্যতে এ ধরনের কাজ থেকে বিরত থাকার জন্য নির্দেশ প্রদান করা হয়। জেলা প্রশাসনের এ অভিযান অব্যাহত থাকবে

কক্সবাজার বাজারঘাটায় উর্মি বিউটি পার্লারে অভিযান ২০ হাজার টাকা জরিমানা