নুরুল আবছারসহ ৭ জনের বিরুদ্ধে অপহরণ ও স্ট্যাম্প উদ্ধারের পৃথক মামলা দায়ের।

চট্টগ্রাম অফিস ●
  • আপডেট সময় : সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০১৯

চট্টগ্রাম অফিস:

অপহরণ ও স্ট্যাম্প উদ্ধারের পৃথক পৃথক দুইটি মামলা দায়ের করেছেন সিটিজি ক্রাইম টিভির চেয়ারম্যান আজগর আলী মানিক

গতকাল ১৫ সেপ্টেম্বর রবিবার দক্ষিণ পতেঙ্গা গ্রামের বদিউল আলমের সন্তান নুরুল আবছারসহ ৭ জনের বিরুদ্ধে চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে অপহরণ এবং স্ট্যাম্প উদ্ধারের মামলা অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালত মহানগরে চট্টগ্রামে এই দুইটি মামলা দায়ের করেন, যার মামলা নং- ১২৫৫ এবং ১৫২। বাকি অন্য ছয়জন হলেন নাজির পাড়া গ্রামের জামাল উদ্দিনের পুত্র মোঃ মুন্না,মৃত তোফায়েল আহম্মদ এর পুত্র রফিক, মৃত মোঃ হাসান এর পুত্র আব্দুল্লাহ আল মারুফ, পদ্মা কলোনী গ্রামের সন্তান রিমন, জিয়াউর করিমের পুত্র সাজিউল করিম সাজিব, দক্ষিণ পতেঙ্গা গ্রামের মৃত মোঃ হাসানের পুত্র মোঃ ইসমাইল

 

ঘটনার বিবরণ দিয়ে সিটিজি ক্রাইম টিভির চেয়ারম্যান আজগর আলী মানিক বলেন, গত ১২/০৯/২০১৯ইং তারিখ সকাল আনুমানিক ১১:২০ ঘটিকার সময় ইউএস বাংলা বিমানে চট্টগ্রাম থেকে ঢাকার উদ্দেশ্য যাওয়ার পথে বিমান বন্দরে পৌঁছালে আমার ব্যবহৃত মোবাইল নম্বর হতে ফোন করে বলে যে, বিমান বন্দর এমিগ্রেশন হতে বাহিরে আসার জন্য বলে। আমি তার কথা সরল মনে বিশ্বাস করে এমিগ্রেশন হতে বাহির হয়ে ইয়ারপোর্টের চেক পোষ্টে আসি এবং ঐ সময় অজ্ঞাত ০২ জন লোক আমাকে ইয়ারপোর্ট হতে একটি মোটর সাইকেল করে পতেঙ্গা সিভিজ আবাসিক হোটেল কাছে নিয়ে যায়।পরবর্তীতে ঐখানে অজ্ঞাতনামা ১০ থেকে ১২ জন ব্যক্তি উপস্থিত হয় যেখানে সেই ইয়াবা ব্যবসায়ী নুরুল আবছার যে কিনা পূর্বে জের ধরে আমাকে অবৈধভাবে জোরপূর্বক উক্ত হোটেলে আটকে রাখে। ঐ সময় তার সাথে এক পর্যায়ে আমার কথাকাটা কাটি হলে সে ২ থেকে ৩ ঘন্টা পযর্ন্ত আমাকে শারীরিক ও মানসিক নির্যাতন করে। সুকৌশলে পুনরায় আমাকে গাড়িযোগে নুরুল আবছারে বাসায় নিয়ে যায় এবং সে আমাকে সেখানে গৃহবন্দী করে মুক্তিপন দাবি করে। তাহার উক্ত দাবি গ্রহন না করলে তাহলে আমাকে খুন করে লাশ গুম করে ফেলারসহ বিভিন্ন ধরণের ভয়ভীতি ও হুমকি প্রদান করে।

 

এক পর্যায়ে সে জোরপূর্বক আমার নিকট হতে নন জুডিশিয়াল ষ্ট্যাম্পের মাধ্যমে স্বাক্ষর নেয় এবং ধারালো অস্ত্রসস্ত্র দেখিয়ে জোরপূর্বক শোফায় বসাইয়া আমার মুখ থেকে বিভিন্ন ধরণের মিথ্যা স্বীকারোক্তি মোবাইলে ভিডিও ফুটেজ ধারণ করে। জীবনের নিরাপত্তা কথা ভেবে চট্টগ্রামের পতেঙ্গা থানায় একটি সাধারণ ডায়েরী করা হয় করি আমি।

এই সংবাদটি শেয়ার করার দায়িত্ব আপনার

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ সমূহ

কক্সবাজার বাজারঘাটায় উর্মি বিউটি পার্লারে অভিযান ২০ হাজার টাকা জরিমানা

মোহাম্মদ আবু তৈয়ব, কক্সবাজারঃ

কক্সবাজার কক্সবাজারে বাজারঘাটায় উর্মি বিউটি পার্লারে অভিযান ২০ হাজার টাকা জরিমানা কক্সবাজার জেলা প্রশাসনের নিয়মিত অভিযানের অংশ হিসেবে,৩০ সেপ্টেম্বর সোমবার কক্সবাজার শহরের বাজারঘাটা এলাকায় ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালিত হয়। উক্ত অভিযানকালে উর্মি বিউটি পার্লার নামে এক প্রতিষ্টানে প্রচুর নকল ও লেভেলবিহীন পণ্য পাওয়ায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৫ অনুযায়ী ২০০০০ (বিশ হাজার টাকা) জরিমানা করা হয় এবং তাদেরকে ভবিষ্যতে এ ধরনের কাজ থেকে বিরত থাকার জন্য নির্দেশ প্রদান করা হয়। জেলা প্রশাসনের এ অভিযান অব্যাহত থাকবে

কক্সবাজার বাজারঘাটায় উর্মি বিউটি পার্লারে অভিযান ২০ হাজার টাকা জরিমানা

কক্সবাজার সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের দু’ গ্রুপে সংঘর্ষে আহত অন্তত ৫

স্টাফ রিপোর্টারঃ

কক্সবাজার সরকারী কলেজে সম্মেলন ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষে অন্তত পাচঁ আহত হয়েছে। আহতরা হলেন, শিমুল, খালেক, ইফতি ও শফিক। আজ রবিবার দুপুরে এ ঘটনা ঘটে। নাম প্রকাশে অনিচ্ছুক জেলার এক শীর্ষ নেতা জানিয়েছেন, সম্মেলন ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সভাপতি ও সাধারণ সম্পাদক গ্রুপের মাঝে এইঘটনাটি ঘটে। আহতদের সরকারি হাসপাতালে নেওয়া হয়েছে। আহত শিমুল-ইফতি দুজনই কমার্স দ্বিতীয় বর্ষের ছাত্র ও সভাপতি গ্রুপের বলে জানা গেছে। দুজনের বাড়ি শহরের পিটি আই স্কুল এলাকায়। আহত অপর দুইজন খালেক ও শফিকের অবস্থা আশংকাজনক,দুজনই যুগ্ম-সাধারণ সম্পাদক বলে জানা গেছে।

কক্সবাজার সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের দু’ গ্রুপে সংঘর্ষে আহত অন্তত ৫