চুয়াডাঙ্গা দুই আসনের জনপ্রিয় মেয়র মতিয়ার রহমান ঈদ শুভেচ্ছা

সময় বাংলা ডেস্কঃ
  • আপডেট সময় : রবিবার, ১১ আগস্ট, ২০১৯

বৈষম্য শোষণ হিংসা বিদ্বেষ পরিত্যাগ, শোষণমুক্ত সমাজ গঠনেরর শিক্ষা দেয় উদুল আযাহা,মেয়র মতিয়ার রহমান বর্ষ পরিক্রমায় বিশ্বের মুসলমাদের জীবনে সব চেয়ে বড় খুশীর বার্তা নিয়ে ফিরে এলো ঈদ-উল আযাহা। চুয়াডাঙ্গা বাসিকে ও দেশ- বিদেশ সকল মানুষকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন চুয়াডাঙ্গা দুই আসনের জনপ্রিয় মেয়র মতিয়ার রহমান । তিনি বলেন,ত্যাগ-কুরবানির মহান আদর্শ নিয়ে পবিত্র ঈদুল আযাহা আমাদের দ্বারে সমাগত। ত্যাগীই ঈদুল আজহার মূল প্রেরণা। এই প্রেরণা আমাদেরকে হিংসা,বিদ্বেষ,লোভ, লালসা,পাপ-পঙ্কিলতা পরিত্যাগ করার শিক্ষা দেয়। ঈদুল আযহা আমাদেরকে ত্যাগ ও কুরবানির আদর্শে উজ্জীবিত হয়ে সামাজিক,রাজনৈতিক, অর্থনৈতিক বৈষম্য ও শোষণ দূর করে একটি শোষণমুক্ত ইনসাফ ভিত্তিক সমাজ গঠনের জন্য ত্যাগ স্বীকারে অনুপ্রেরণা যোগায়। তিনি বলেন,ডেঙ্গু প্রকোপ সার্বভৌমত্ব দেশ এক ক্রান্তিকাল সময় অতিক্রম করছে।আমরা আশা করি কোরবানি পুশু জবাই করা পর পরিস্কার পরিচন্নতা রাখতে জবাইকৃত পশুর বর্জ্য নির্দেশ স্থানে সরিয়ে নিতে ত্যাগের মানসিকতা নিয়ে সবাই ঐক্যবদ্ধভাবে ভূমিকা রাখবে। ধনী-গরীব, রাজনৈতিক বিভেদ ভূলে পবিত্র ঈদকে সুখময় করে তোলাই হোক এই প্রত্যয়। ঈদের আনন্দকে ঐক্যের সুদৃঢ় বন্ধনে পরিণত করে মুসলিম উম্মাহ সামনের দিকে এগিয়ে যাবে এটাই আমার কামনা। পৌরবাসীর পক্ষ থেকে আন্তরিক ঈদ শুভেচ্ছা জানাচ্ছি।নেতৃদ্বয় পৌরবাসীর সুখ,সমৃদ্ধি ও প্রশান্তি কামনায় মহান আল্লাহর কাছে দোয়া করি সকলে ঈদ যেন আনন্দ খুশী বয়ে আনুক।

এই সংবাদটি শেয়ার করার দায়িত্ব আপনার

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ সমূহ

কক্সবাজার বাজারঘাটায় উর্মি বিউটি পার্লারে অভিযান ২০ হাজার টাকা জরিমানা

মোহাম্মদ আবু তৈয়ব, কক্সবাজারঃ

কক্সবাজার কক্সবাজারে বাজারঘাটায় উর্মি বিউটি পার্লারে অভিযান ২০ হাজার টাকা জরিমানা কক্সবাজার জেলা প্রশাসনের নিয়মিত অভিযানের অংশ হিসেবে,৩০ সেপ্টেম্বর সোমবার কক্সবাজার শহরের বাজারঘাটা এলাকায় ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালিত হয়। উক্ত অভিযানকালে উর্মি বিউটি পার্লার নামে এক প্রতিষ্টানে প্রচুর নকল ও লেভেলবিহীন পণ্য পাওয়ায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৫ অনুযায়ী ২০০০০ (বিশ হাজার টাকা) জরিমানা করা হয় এবং তাদেরকে ভবিষ্যতে এ ধরনের কাজ থেকে বিরত থাকার জন্য নির্দেশ প্রদান করা হয়। জেলা প্রশাসনের এ অভিযান অব্যাহত থাকবে

কক্সবাজার বাজারঘাটায় উর্মি বিউটি পার্লারে অভিযান ২০ হাজার টাকা জরিমানা

কক্সবাজার সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের দু’ গ্রুপে সংঘর্ষে আহত অন্তত ৫

স্টাফ রিপোর্টারঃ

কক্সবাজার সরকারী কলেজে সম্মেলন ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষে অন্তত পাচঁ আহত হয়েছে। আহতরা হলেন, শিমুল, খালেক, ইফতি ও শফিক। আজ রবিবার দুপুরে এ ঘটনা ঘটে। নাম প্রকাশে অনিচ্ছুক জেলার এক শীর্ষ নেতা জানিয়েছেন, সম্মেলন ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সভাপতি ও সাধারণ সম্পাদক গ্রুপের মাঝে এইঘটনাটি ঘটে। আহতদের সরকারি হাসপাতালে নেওয়া হয়েছে। আহত শিমুল-ইফতি দুজনই কমার্স দ্বিতীয় বর্ষের ছাত্র ও সভাপতি গ্রুপের বলে জানা গেছে। দুজনের বাড়ি শহরের পিটি আই স্কুল এলাকায়। আহত অপর দুইজন খালেক ও শফিকের অবস্থা আশংকাজনক,দুজনই যুগ্ম-সাধারণ সম্পাদক বলে জানা গেছে।

কক্সবাজার সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের দু’ গ্রুপে সংঘর্ষে আহত অন্তত ৫